শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

যেন অবিকল লতা মঙ্গেশকর! চাকদহের চা-দোকানী বিপাশার গলার স্বরে মাত নেটদুনিয়া

০৮:২০ পিএম, জুন ১৮, ২০২১

যেন অবিকল লতা মঙ্গেশকর! চাকদহের চা-দোকানী বিপাশার গলার স্বরে মাত নেটদুনিয়া

পেশায় তিনি একজন চা-দোকানী। পাড়ার মোড়ে ছোট্ট চায়ের দোকান চালিয়েই সংসার চলে তাঁর। কিন্তু তাঁর গলার স্বরে মাত পাড়া থেকে শুরু করে ভার্চুয়াল দুনিয়াও। যেন অবিকল লতা মঙ্গেশকর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে সেই গানের ভিডিও। চাকদহের বিপাশা দাসের প্রশংসায় এখন মাত সোশ্যাল মিডিয়া।

[caption id="attachment_19221" align="alignnone" width="1435"]যেন অবিকল লতা মঙ্গেশকর! চাকদহের চা-দোকানী বিপাশার গলার স্বরে মাত নেটদুনিয়া যেন অবিকল লতা মঙ্গেশকর! চাকদহের চা-দোকানী বিপাশার গলার স্বরে মাত নেটদুনিয়া[/caption]

ছেলেবেলা থেকেই অভাবের সংসার। তাই গানের গলা ভালো হলেও, আর্থিক অসঙ্গতির কারণে মেয়েকে গান শেখাতে পারেননি বিপাশার বাবা। তাই কোনওদিন গানের প্রথাগত তালিমটুকুও পাননি বিপাশা৷ তবে চেষ্টা ছাড়েননি তিনি। শুনে শুনেই গানের চর্চা শুরু করেন তিনি। এক্কেবারে লতাকন্ঠী যেন বিপাশা।

https://www.facebook.com/ranjan.dutta.716/videos/2982392125352295

গানকে ভালোবাসেন বলেই এক খোল বাদককে বিয়ে করেছিলেন বিপাশা। তারপর চা দোকান এবং সন্তানদের সামলেই গানের চর্চা জারি তাঁর। অবসর মিললেই বিপাশা এবং তাঁর স্বামী, দু'জনে মিলে গান-চর্চায় মেতে ওঠেন। স্বামী বরাত পেলে তাঁর সঙ্গে মাঝেমধ্যে খোলা বাজাতেও যান বিপাশা। ছোট্ট টিনের চালার অভাবের সংসারেও এভাবে গানকে আঁকড়িয়েই সুখে দিন কাটে তাঁদের।

https://www.facebook.com/alamgir.mukut.7/videos/808908913291144

সম্প্রতি বিপাশা গানের ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর এই অসাধারণ প্রতিভা এবং গায়কীর প্রশংসায় মেতে উঠেছেন নেটিজেনরা। প্রথাগত শিক্ষা না পেয়েও এত সুন্দর গানের গলা শুনে সকলেই বেশ চমকপ্রদ। বিপাশার ইচ্ছেশক্তিকে কুর্নিশও জানিয়েছেন সকলে।