শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

‘গড়বে নতুন বাংলা, এবার বিজেপি’! জয়ের লক্ষ্যে জনগনের দরজায় চন্ডীতলার বিজেপি প্রার্থী যশ

০৬:২৭ পিএম, মার্চ ২২, ২০২১

‘গড়বে নতুন বাংলা, এবার বিজেপি’!  জয়ের লক্ষ্যে জনগনের দরজায় চন্ডীতলার বিজেপি প্রার্থী যশ

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। তারসাথে গেরুয়া শিবিরও কয়েক দফায় প্রকাশ করেছে তাদের প্রার্থী তালিকা। আর এবারের প্রার্থী তালিকায় রয়েছে টলিউডের অন্যতম অভিনেতা যশ দাশগুপ্ত। হুগলীর চন্ডীতলা কেন্দ্র থেকে বিজেপির হয়ে লড়ছেন যশ দাশগুপ্ত। তার বিপরীতে রয়েছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী স্বাতী খন্দকার এবং সংযুক্ত মোর্চা মনোনীত সিপিআইএম প্রার্থী মহম্মদ সেলিম।

https://twitter.com/Yash_Dasgupta/status/1373282795657732102

প্রসঙ্গত ইতিমধ্যেই হুগলীর চন্ডীতলায় বিজেপি প্রার্থী যশ দাশগুপ্তর সমর্থনে শুরু হয়েছে দেওয়াল লিখন। অন্যদিকে গত বুধবার থেকে প্রচার শুরু করেছেন যশ দাশগুপ্ত। বুধবার সকাল সকাল চামুণ্ডা মন্দিরে পুজো দিয়ে ডানকুনিতে প্রচার শুরু করেন তিনি। প্রচারে বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত বলেন, তিনি বিনোদন জগতে রয়েছেন, বর্তমানে তিনি রাজনীতিতে যোগ দিয়েছেন। তবে এই দুই ক্ষেত্র সম্পূর্ণ আলাদা। এছাড়া তিনি বলেন, চন্ডীতলার সামগ্রিক উন্নয়ন করবেন তিনি। এরপর তিনি বেশ সক্রিয় ভাবেই প্রচারে যোগ দেন। এছাড়া তিনি গত পরশুদিন অর্থাৎ শনিবার শ্রীরামপুরের এসডিও অফিসে মনোনয়ন পত্র জমা দেন। তারপরই গতকাল রবিবার তিনি আবারও প্রচারে নামেন। এদিন কালীমন্দিরে পুজো দিয়ে গরলগাছা হাই স্কুল থেকে রোড শো করেন। মানুষের সাথে কথা বলার সাথে সাথে উৎসাহীদের সঙ্গে সেলফিও তোলেন তিনি।

https://twitter.com/BJP4Bengal/status/1373476962908262400

সম্প্রতি তিনি ট্যুইট করে জানান, হবে শিল্প, হবে বিকাশ। এবার বাংলার জনগণের জন্য বিজেপি সরকার নিয়ে আসছে সোনার বাংলা গড়ার নতুন সংকল্প। গড়বে নতুন বাংলা, এবার বিজেপি। জয়ের লক্ষ্যে নিয়েই তিনি জনগনের দরজায় পৌঁছে গেছেন। এছাড়া আগামী দিনে নির্বাচনের পরেও তাঁকে তাঁর এলাকায় মানুষ পাশে পাবে এমনটাও প্রচারে জানান তিনি। উল্লেখ্য ইতিমধ্যেই নির্বাচন কমিশন বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা করেছেন। আগামী ২৭ মার্চ থেকেই বাংলায় শুরু হবে নির্বাচন। এবার বিজেপির প্রার্থী তালিকায় রয়েছে বেশকিছু নতুন তারকা। তারকাদের যোগদান কতটা প্রভাব ফেলবে নির্বাচনে তা সময় বলবে। কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।

https://twitter.com/Yash_Dasgupta/status/1373608294565040129