শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

বদলে গেল SBI ব্যাঙ্ক খোলা থাকার সময়সীমা! কতক্ষণ খোলা? জেনে নিন নতুন সময়সূচী

০৪:২৪ পিএম, জুন ২, ২০২১

বদলে গেল SBI ব্যাঙ্ক খোলা থাকার সময়সীমা! কতক্ষণ খোলা? জেনে নিন নতুন সময়সূচী

ব্যাঙ্কিংয়ের ক্ষেত্রে অন্যতম বিশ্বাসযোগ্য নাম স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া(SBI)। সারা দেশ জুড়ে লক্ষ লক্ষ মানুষ আজ এই ব্যাঙ্কের গ্রাহক। আর সেই গ্রাহকদের জন্যই এবার বড় ঘোষণা করল SBI। ১ জুন থেকে বদলে গেল ব্যাঙ্ক খোলা থাকার সময়সীমা। সম্প্রতি সংস্থার তরফ থেকে ট্যুইট করে জানানো হয়েছে বিষয়টি।

[caption id="attachment_16780" align="alignnone" width="1280"]বদলে গেল SBI ব্যাঙ্ক খোলা থাকার সময়সীমা! কতক্ষণ খোলা? জেনে নিন নতুন সময়সূচী বদলে গেল SBI ব্যাঙ্ক খোলা থাকার সময়সীমা! কতক্ষণ খোলা? জেনে নিন নতুন সময়সূচী[/caption]

করোনা আবহে ব্যাঙ্ক এতদিন ৪ ঘন্টা খোলা থাকলেও, ১ জুন থেকে তা বাড়িয়ে ৬ ঘণ্টা করা হয়েছে৷ অর্থাৎ এদিন থেকে সকাল ১০ টা থেকে বিকেল ৪টে পর্যন্ত খোলা থাকবে SBI। সম্প্রতিই এক গ্রাহকের প্রশ্নে উত্তরে এ কথা জানিয়েছে ব্যাঙ্ক। SBI-এর তরফে ট্যুইট করে জানানো হয়েছে, ১ জুন থেকে ব্যাঙ্কের সময়সীমা সকাল ১০টা থেকে বিকেল ৫টা। এই সময় পর্যন্ত ব্যাঙ্কের প্রতিটি শাখাই খোলা থাকবে।

https://twitter.com/TheOfficialSBI/status/1399650254300008448?s=20

পাশাপাশি করোনা আবহে গ্রাহকদের টাকা তোলার নিয়মের বিষয়েও নোটিশ জারি করেছে SBI। ব্যাঙ্কের তরফে যে কোনও ব্যাঞ্চে নন-হোম-উইথড্রয়েলের অনুমতি দেওয়া হয়েছে। এর ফলে যে গ্রাহকেরা কোনও কারনে নিজেদের হোম ব্রাঞ্চ পর্যন্ত যেতে পারছেন না, তাঁরা বিশেষ সুবিধা পাবেন।

[caption id="attachment_16778" align="alignnone" width="1280"]বদলে গেল SBI ব্যাঙ্ক খোলা থাকার সময়সীমা! কতক্ষণ খোলা? জেনে নিন নতুন সময়সূচী বদলে গেল SBI ব্যাঙ্ক খোলা থাকার সময়সীমা! কতক্ষণ খোলা? জেনে নিন নতুন সময়সূচী[/caption]

প্রসঙ্গত, দেশে একটু করে কমছে করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রকোপ। তাই বেশ কিছু নিয়ম শিথিল করা হচ্ছে। তার মধ্যেই একটি হল ব্যাঙ্কের সময়সীমা। সাধারণ মানুষের সুবিধার্ধেই বদলানো হল ব্যাঙ্ক খোলা থাকার এই সময়।