শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

ভোটের আগেই উত্তেজনা খেজুরিতে, শালবনিতে মোর্চার প্রার্থী সঙ্গে তৃণমূলের বচসা

১০:০০ এএম, মার্চ ২৭, ২০২১

ভোটের আগেই উত্তেজনা খেজুরিতে, শালবনিতে মোর্চার প্রার্থী সঙ্গে তৃণমূলের বচসা

ভোটগ্রহণ শুরু হওয়ার আগেই উত্তেজনা ছড়িয়েছে পূর্ব মেদিনীপুর জেলার খেজুরিতে। খেজুরির বটতলা এলাকায় বোমাবজির অভিযোগ ওঠে। বিজেপি কর্মীরা অভিযোগ করেন, তাঁদের মারধর করেছে তৃণমূল। আবার খেজুরির একনম্বর ব্লকের বীরবন্দ এলাকায় তৃণমূল বুথ কর্মীকে বের করে দেওয়ার অভিযোগ ওঠে বিজেপি-র বিরুদ্ধে।

শালবনিতে সংযুক্ত মোর্চা প্রার্থী সুশান্ত ঘোষ অভিযোগ করেছেন, শুইমাদহ স্কুলের বুথে মোর্চার এজেন্টদের বসতে দেওয়া হচ্ছে না। তাই নিয়ে তৃণমূলের বুথ কর্মীদের সঙ্গে বচসা বাধে সুশান্তর। ভাঙচুর করা হয় সুশান্ত ঘোষের গাড়ি।

অন্যদিকে, ভোট শুরুর আগে উত্তপ্ত কেশিয়াড়ি বিধানসভার বেগমপুর এলাকা। বিজেপি-র নির্বাচনী কর্মীর মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। কেশিয়াড়ী বিধানসভার অর্জ্জুনগেড়িয়া ২২১ নং বুথে ইভিএম মেশিন খারাপ, ভোট বন্ধ হয় সকাল থেকেই। শাবড়া বাপুজি প্রাথমিক বিদ্যালয়ের ১০০ মিটারের মধ্যে জমায়েতের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে।

পটাশপুর২ নং ব্লকের, আড়গোয়াল গ্রাম পঞ্চায়েত এলাকার সাতসতমালে (ভগবানপুর বিধানসভা)এলাকার বোমা গুলির সংঘের, পটাশপুর থানার ওসি দীপক কুমার চক্রবর্তী ও কেন্দ্রীয় বাহিনীর এক জোয়ান গুরুতর যখম, এগরা সুপার স্পেশ্যাললিটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করার পরে কলকাতায় চিকিৎসার জন্য স্থানান্তরিত করা হয়েছে।কেশিয়াড়ী বিধানসভার অর্জ্জুনগেড়িয়া ২২১ নং বুথে ইভিএম মেসিন খারাপ , ভোট বন্ধ সকাল থেকে।