শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

ব্রেকিং...পায়ে গুরুতর চোট! তড়িঘড়ি নন্দীগ্রাম থেকে কলকাতায় ফিরছেন মমতা বন্দ্যোপাধ্যায়

০৭:২২ পিএম, মার্চ ১০, ২০২১

ব্রেকিং...পায়ে গুরুতর চোট! তড়িঘড়ি নন্দীগ্রাম থেকে কলকাতায় ফিরছেন মমতা বন্দ্যোপাধ্যায়

সামনেই বিধানসভা নির্বাচন। আসন্ন নির্বাচনে প্রার্থী হিসাবে নন্দীগ্রাম কেন্দ্র থেকে দাঁড়িয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভোটের প্রচারে আজই নন্দীগ্রাম রওনা দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। তবে সেখানে গিয়েই গুরুতর চোট পেলেন তিনি। ফলে তাঁকে তড়িঘড়ি ফিরিয়ে আনা হচ্ছে কলকাতায়।

আজ, বুধবার হলদিয়ার মহকুমা শাসকের দপ্তরে গিয়ে মনোনয়নপত্র জমা দেন মুখ্যমন্ত্রী। তারপর সেখান থেকে সাতটি মন্দিরে পুজো দেন তিনি। প্রচারে গিয়ে আজ নন্দীগ্রামেই থাকার কথা ছিল তাঁর। কিন্তু হঠাতই পায়ে আঘাত পান তিনি। গুরুতর আহতও হন। তাঁর স্বাস্থ্যের কথা চিন্তা করেই কলকাতায় ফিরিয়ে আনার ব্যবস্থা করা হয়েছে। সাধারণত চালকের পাশের আসনে বরাবর বসলেও, অসুস্থ বোধ করায় মাঝপথে গাড়ি থামিয়ে পিছনের সিটে শুইয়েই কলকাতার পথে আনা হয় মুখ্যমন্ত্রীকে।

এদিকে মুখ্যমন্ত্রীর অভিযোগ, নন্দীগ্রামে বিরুলিয়ার মন্দির থেকে বেরোনোর সময় ইচ্ছাকৃতভাবে তাঁকে আহত করা হয়েছে৷ সেখানে ষড়যন্ত্র করে ৪-৫ জন তাকে ধাক্কা দেয়। যার জেরে গাড়িতে ওঠার সময়ই দরজায় পায়ে চোট পান তিনি। এমনকি সেই সময় স্থানীয় পুলিশও আশেপাশে ছিলেন না বলে অভিযোগ জানান মমতা বন্দ্যোপাধ্যায়।