পুনরায় মানবিকতার মুখ দেখল শহর, গাড়ি থামিয়ে রাস্তায় অসুস্থ তরুণীর তৎক্ষণাৎ চিকিৎসার ব্যবস্থা করলেন মুখ্যমন্ত্রী

Image Source: Google

নিজস্ব প্রতিবেদনঃ এবার মায়ের ভুমিকায় দেখা গেল মুখ্যমন্ত্রীকে। রাস্তায় পরে থাকা অসুস্থ তরুণীকে তুলে তাড়াতাড়ি চিকিৎসার ব্যবস্থা করলেন, পাঠালেন হাসপাতালে। চতুর্থীতে পুজো উদ্বোধন সেরে ফেরার পথে চেতলার কাছে রাস্তার পাশে এক অসুস্থ তরুণীকে দেখতে পান তিনি। গাড়ি দাঁড় করিয়ে পুলিশকে নির্দেশ দেন তরুণীকে উদ্ধার করার। তারপর তাকে ভর্তি করা হয় হাসপাতালে।

চতুর্থীতে দক্ষিণ কলকাতার বিখ্যাত পুজো সুরুচি সংঘের মণ্ডপ উদ্বোধন করতে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকেই ফিরছিলেন নবান্নে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে গাড়িতে ছিলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিও। ব্রিজ দিয়ে যাওয়ার সময় আচমকাই রাস্তার ধারে এক তরুণীকে পড়ে থাকতে দেখেন মমতা।

মুখ্যমন্ত্রী তাঁকে নির্দেশ দেন, তড়িঘড়ি যেন তিনি তরুণীর চিকিৎসার ব্যবস্থা করা হয়। নির্দেশ পেয়েই তৎপর হন পুরমন্ত্রী। তিনি তরুণীকে হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করেন। তবে কীভাবে ওই তরুণী সেখানে পড়ে গেলেন তা এখনও জানা যায়নি। তিনি অসুস্থ হয়েছিলেন নাকি কোনও দুর্ঘটনায় পড়েছিলেন তার তদন্ত শুরু হয়েছে। অসহায় মেয়েকে মুখ্যমন্ত্রী নিজে এভাবে এগিয়ে এসে সাহায্য করেছেন, তা শুনেই কৃতজ্ঞতা প্রকাশ করেছে তরুণীর পরিবার।

আরও পড়ুনঃ  ২৪ ঘন্টায় আক্রান্ত ৬,০৮৮! একদিনে দেশে সর্বাধিক সংক্রমণ বৃদ্ধি

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.