শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

মুখ্যমন্ত্রীর ছুটি নিয়ে সংশয়, আগামীকাল চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারে মেডিক্যাল বোর্ড

১০:২৭ পিএম, মার্চ ১১, ২০২১

মুখ্যমন্ত্রীর ছুটি নিয়ে সংশয়, আগামীকাল চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারে মেডিক্যাল বোর্ড

স্থিতিশীল রয়েছেন মুখ্যমন্ত্রী। সাড়া দিচ্ছেন চিকিৎসাতেও। রাতের বুলেটিনে এমনটাই জানিয়েছেন এসএসকেএম হাসপাতালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চিকিৎসারত চিকিৎসকরা। তবে মুখ্যমন্ত্রীকে কবে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হবে তা নিয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বৃহস্পতিবার রাত নটার বুলেটিনে জানানো হয়, শুক্রবার সকালে ফের একবার এগারোটা নাগাদ মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা নিয়ে পর্যালোচনা করবেন ছয় সদস্যের মেডিকেল বোর্ডের সদস্যরা। এরপরে সিদ্ধান্ত নেওয়া হবে কবে মুখ্যমন্ত্রীকে ছুটি দেওয়া যেতে পারে তা নিয়ে। পাশাপাশি এখনই তিনি হাঁটাচলা করতে পারবেন কিনা তার সরির আগের মত কল দিতে পারবে কিনা সেই সমস্ত দিক খতিয়ে দেখা হবে। এদিন বুলেটিনে চিকিৎসকদের তরফে জানানো হয়েছিল, মুখ্যমন্ত্রীর পায় চির রয়েছে। দেহে সোডিয়ামের মাত্রা সামান্য কম রয়েছে। বুকে ব্যথা ও রয়েছে। মাথায় চোট লাগলে তেমন ভারী কোনো ক্ষতি হয়নি।

অন্যদিকে হাসপাতালের বেডে শুইয়ে দিন ভিডিও বার্তা দেন তৃণমূল সুপ্রিমো। বলেন প্রয়োজনে হুইল চেয়ারে করে প্রচারে ফিরবেন তিনি । তবে চিকিৎসকদের পরামর্শ ছাড়া এখনই তাকে প্রচারে বের করা যাবে কিনা তা নিয়ে সংশয় রয়েছে দলে। অন্যদিকে পুরুলিয়া বাঁকুড়া ঝারগ্রাম, দুই মেদিনীপুরে সভা রয়েছে তার। কিন্তু সেই সভা আপাতত স্থগিত রাখা হয়েছে বলে জানা গিয়েছে জলের তরফে।