‘আমার উপর বিশ্বাস ও ভরসা রাখার জন্য ময়নার প্রত্যেককে ধন্যবাদ, এই জয় মানুষের’, বার্তা অশোক দিন্দার

‘আমার উপর বিশ্বাস ও ভরসা রাখার জন্য ময়নার প্রত্যেককে ধন্যবাদ, এই জয় মানুষের’, বার্তা অশোক দিন্দার
‘আমার উপর বিশ্বাস ও ভরসা রাখার জন্য ময়নার প্রত্যেককে ধন্যবাদ, এই জয় মানুষের’, বার্তা অশোক দিন্দার

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বাংলার একুশের বিধানসভা নির্বাচন শেষ, ফলও ঘোষণা হয়ে গেছে কাল। বাংলার শাসনভার ফেল তৃণমূলের হাতেই। এখন শুধু নতুন মন্ত্রিসভা গঠনের অপেক্ষা।

এবারের বাংলার বিধানসভা নির্বাচনে সব রাজনৈতিক দলেই বিভিন্ন পেশার বহু মানুষ প্রার্থী হয়েছিলেন। তার মধ্যে যেমন অভিনয়জগতের মানুষরা রয়েছেন, তেমনই আছেন ক্রীড়া জগতের মানুষরাও। তাঁদের মধ্যে অনেকেই জয়ী হয়েছেন, আবার কেউ কেউ লড়েও শেষ পর্যন্ত জয়ী হতে পারেননি।

এবারের নির্বাচনে তৃণমূল কংগ্রেসের হয়ে নির্বাচনে প্রার্থী হয়েছিলেন ক্রিকেটার মনোজ তিওয়ারি। নির্বাচনে তিনি ৩২ হাজার ৩৩৯ ভোটে জয়ী হয়েছেন। সেই খবর রবিবার গণনার দিন দুপুরের মধ্যেই চলে এসেছিল। মনোজের পাশাপাশি আরও এক প্রাক্তন এবং বাংলার ক্রিকেটারও এবারের নির্বাচনে প্রার্থী হয়েছিলেন। ক্রিকেটের মাঠে সতীর্থ হলেও, এবারের বাংলার বিধানসভার নির্বাচনে তাঁরা একে অপরের প্রতিপক্ষ ছিলেন। তিনি হলেন অশোক দিন্দা।

অশোক দিন্দা ময়না কেন্দ্রের বিজেপির প্রার্থী হয়ে নির্বাচনে লড়েছেন। দিন্দার ভোটের ফল কী হয়, তা নিয়েও রবিবার উত্তেজনা কম ছিল না। তবে, রবিবার পোস্টাল ব্যালট গুনতে দেরি হওয়ায়, গভীর রাতে দিন্দার ফল প্রকাশিত হয়। ফল প্রকাশ হলে দেখা যায় যে, ময়নার মানুষ তাঁদের ঘরের ছেলের উপরই আস্থা রেখেছেন। বিজেপির হয়ে ২০২১-এ বিধানসভা নির্বাচনে জয়ী হয়েছেন অশোক দিন্দা। তৃণমূলে প্রার্থী সংগ্রাম দোলইকে তিনি ১৪০৯ ভোটে পরাজিত করেন। উল্লেখ্য, অশোক দিন্দার প্রাপ্ত ভোট ছিল ১ লক্ষ ৭ হাজার ২৫৭।

এরপরই বাইশ গজে ‘নৈছনপুর এক্সপ্রেস’ নামে পরিচিত দিন্দা সোশ্যাল মিডিয়ায় এই জয়ের জন্য ময়নার মানুষকে ধন্যবাদ জানান। তিনি লেখেন, ‘আমার উপর বিশ্বাস এবং ভরসা রাখার জন্য ময়নার প্রতিটি মানুষকে অসংখ্য ধন্যবাদ। এই জয় ময়নার প্রতিটি মানুষের জয়। আগামী দিনে ময়নার উন্নয়নের লক্ষ্যে কাজ করাই আমার সঙ্কল্প।’

প্রসঙ্গত উল্লেখ, নির্বাচনে প্রার্থী হয়ে, শুরু থেকে প্রচারে অক্লান্ত পরিশ্রম করেছেন অশোক দিন্দা। ময়নার মানুষের ঘরে ঘরে পৌঁছে গিয়েছিলেন তিনি। তাঁর উপর আক্রমণও হয়েছে। তবে, শেষ পর্যন্ত তিনি জয়ী হয়েছেন।