মনোনয়নপত্র জমা দেওয়ার আগে আজ ফের নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী

মনোনয়নপত্র জমা দেওয়ার আগে আজ ফের নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী
মনোনয়নপত্র জমা দেওয়ার আগে আজ ফের নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী

আসন্ন বিধানসভা নির্বাচনে নন্দীগ্রাম এখন হেভিওয়েট কেন্দ্র। এখান থেকে তৃণমূলের প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন মুখ্যমন্ত্রীর স্বয়ং। অন্যদিকে বিজেপি শুভেন্দু অধিকারী কে প্রার্থী করেছে এখন থেকে। এসব কিছুর মাঝেই আজ মঙ্গলবার নন্দীগ্রামে যাচ্ছেন মুখ্যমন্ত্রী। আগামীকাল নন্দীগ্রাম থেকে হলদিয়ায় মনোনয়নপত্র জমা দেবেন তিনি।

নির্বাচনের আগে শেষ কামড় দিতে মরিয়া রাজনৈতিক দলগুলি। সেই উদ্দেশ্যে নন্দীগ্রামে যাচ্ছেন তিনি। একুশের বিধানসভা নির্বাচনে নন্দীগ্রাম কেন্দ্র থেকে যে হাড্ডাহাড্ডি লড়াই হবে তা বলার অপেক্ষা রাখে না। নন্দীগ্রামে প্রচারের জন্য মুখ্যমন্ত্রী নিয়মিত আসতে পারবেন না জানিয়ে ছিলেন সেখানে বাসিন্দাদের। তবে নির্বাচনে জয়ী হলে সেখানে নিয়মিত যাবেন বলেও আশ্বাস দিয়েছেন তিনি। তবে এখন দেখার আজ তৃণমূল সুপ্রিমো নন্দীগ্রামে গিয়ে কি বার্তা দেন।

ইতিমধ্যেই এর আগে বেশ কয়েকবার নন্দীগ্রামের সভা করেছেন তিনি। সেখানকার মানুষ কে আশ্বস্ত করেছেন। নন্দীগ্রামের মানুষ যাতে তৃণমূলের ভোটব্যাংকে বিপ্লব ঘটায় সেই অনুরোধ করেছেন। ইতিমধ্যেই নন্দীগ্রামে মুখ্যমন্ত্রীর সমর্থনে দেওয়াল লিখন শুরু হয়ে গিয়েছে। নির্বাচনী কাজে দেখাশোনার জন্য বিশেষ কমিটি গঠন করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কমিটিতে রয়েছেন শুখেন্দু শেখর রায়, দোলা সেন এর মত নেতৃত্বরা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.