এবার করোনা আক্রান্ত কংগ্রেস নেতা রাহুল গান্ধী! টুইট করে জানালেন সেকথা

এবার করোনা আক্রান্ত কংগ্রেস নেতা রাহুল গান্ধী! টুইট করে জানালেন সেকথা
এবার করোনা আক্রান্ত কংগ্রেস নেতা রাহুল গান্ধী! টুইট করে জানালেন সেকথা

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ দেশজুড়ে ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। ঝড়ের গতিতে ছড়াচ্ছে করোনা সংক্রমণ। এবার করোনায় আক্রান্ত হলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। মঙ্গলবার দুপুরে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। নিজেই করোনা পজিটিভ হওয়ার কথা টুইট জানিয়েছেন তিনি। প্রাক্তন কংগ্রেস সভাপতির শরীরে করোনার মৃদু উপসর্গ দেখা গিয়েছে। তবে এখনও তিনি হাসপাতালে ভর্তি হননি।

উল্লেখ্য, রাহুল গান্ধী কেরল এবং তামিলনাড়ুতে ব্যাপকভাবে বিধানসভার নির্বাচনী প্রচারে অংশ নিয়েছিলেন। যদিও বাংলার বিধানসভার নির্বাচনী প্রচার উপলক্ষে তিনি মাত্র দুটি প্রচার কর্মসূচিতে অংশগ্রহণ করেছিলেন। তবে, কয়েকদিন আগেই রাহুল গান্ধী নিজেই জানিয়েছিলেন, করোনা পরিস্থিতি ক্রমশ জটিল হয়ে পড়ার জন্য তিনি বাংলায় আর প্রচার করবেন না।

করোনা আক্রান্ত হওয়ার কথা জানানোর পাশাপাশি, যাঁরা যাঁরা এর মধ্যে তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদের সমস্ত কোভিড প্রোটোকল মেনে চলতে অনুরোধ করেছেন রাহুল গান্ধী।

উল্লেখ্য, বেশ কিছুদিন আগেই ভগ্নীপতি রবার্ট বঢরা করোনা আক্রান্ত হয়েছিলেন। তাঁর আক্রান্ত হওয়ার পর, প্রিয়াঙ্কা গান্ধী ছিলেন হোম-আইসোলেশনে। রবিবারই নিজের সমস্ত রাজনৈতিক কর্মসূচি বাতিল করেন রাহুল গান্ধী। বাংলায় রাহুল গান্ধীর পাঁচটি নির্বাচনী জনসভা হওয়ার কথা ছিল। কিন্তু করোনা সংক্রমণ রুখতে সবই বাতিল করেন তিনি। তারপরেই তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এল।