কিছু বিভীষণ ও মীরজাফরও আছে! বাবুলের মন্তব্যে জল্পনা

কিছু বিভীষণ ও মীরজাফরও আছে! বাবুলের মন্তব্যে জল্পনা
কিছু বিভীষণ ও মীরজাফরও আছে! বাবুলের মন্তব্যে জল্পনা

ভোটের মুখে ক্রমেই বিতর্কে জড়াচ্ছেন রাজনৈতিক ব্যক্তিত্বরা। এবার টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয় এক যুবককে চর মেরে নতুন করে বিতর্কে জড়িয়েছেন।

রবিবার দোলের দিন টালিগঞ্জের কার্যালয়ে যান বাবুল। সেখানে তিনি যখন বাইরে দাঁড়িয়ে কথা বলছিলেন তখনই এক যুবক মন্তব্য করে বসেন। বলেন, “ছবি তুলে কিছু হবে না, এখানে লড়তে হবে”। বাবুল জবাব দেন, “আরে ভাই চুপ করো। বড় নেতা হয়ে গিয়েছো”? এতেও না থেমে ওই যুবক বলেন, “সত্যি কথাই বলছি”।

এরপরেই নিজের বক্তব্য শেষ করে ওই যুবককে নিয়ে রানিকুঠির বিজেপি অফিসের ভিতরে ঢুকতে দেখা যায় বাবুল সুপ্রিয়কে। তারপরেই ওই যুবককে চর মারেন বাবুল বাবু। বাইরে বেরিয়ে এসে বাবুল জানান, “অশান্তি পাকাতে তৃণমূল কিছু বহিরাগত পাঠিয়ে দিচ্ছে। বলেন, তৃণমূল লোক ঢোকালে থাপ্পড় খাবে। তৃণমূল কিছু বহিরাগত ঢুকিয়েছে”।

কিন্তু জল্পনা তৈরি হয় অন্য জায়গায়। রাগের মাথায় বাবুল সুপ্রিয় বলেন, “কিছু বিভীষণ ও মীরজাফরও আছে। কিছু লোক গণ্ডগোল করার চেষ্টা করাচ্ছে”। এর থেকে স্পষ্ট দলের একাংশের বিরুদ্ধেই নাম না করে তোপ দেগেছেন তিনি।

এই নিয়ে পাল্টা কটাক্ষ করেছে তৃণমূলও। এই প্রসঙ্গে শাসক দলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, “যাদের যোগদান মেলা করে লোক আনছে, তাদের আর এসব কথার কোনও মূল্য নেই। আদি বিজেপি নব্য বিজেপির কোন্দল”।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.