করোনা আপডেট: আবারো ২৪ ঘন্টায় আক্রান্ত ৪৪৫, শহরে ৬ জনের মৃত্যু

করোনা আপডেট: আবারো ২৪ ঘন্টায় আক্রান্ত ৪৪৫, শহরে ৬ জনের মৃত্যু

রাজ্যে করোনা আক্রান্তের সুস্থতার হার বাড়লেও এই মহামারীর পরিস্থিতি ভালো নয়। যার ফলে পরিস্থিতি বিচার বিবেচনা করেই রাজ্য সরকারের তরফে আগামী ৩১ জুলাই পর্যন্ত লকডাউন বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আজ বুধবার নবান্নে সর্বদলীয় বৈঠকে এই সিদ্ধান্ত নিল মমতা বন্দ্যোপাধ্যের সরকার। এদিনের বৈঠকে লোকাল ট্রেন এবং মেট্রো বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

অন্যদিকে স্বাস্থ্য দপ্তরের প্রাকাশিত তথ্য অনুযায়ী গত গত ২৪ ঘন্টায় এ রাজ্যে মোট ৪৪৫ জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার ৩৭০ জন আক্রান্ত হয়েছিলেন নতুন করে। ফলে এখন রাজ্যের মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৫,১৭৩ জন। মোট ১১ জনের মৃত্যু হয়েছে গত ২৪ ঘন্টায়। যা নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫৯১ জন।

যদিও রাজ্য সরকারের স্বাস্থ্য দপ্তরের দাবী অনুযায়ী রাজ্যে আক্রান্তের সুস্থ হওয়ার সংখ্যা রীতিমতো ভালো। মোট ৯,৭০২ জন এখনো পর্যন্ত এ রাজ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। অর্থাৎ রাজ্যের মোট আক্রান্ত রোগীর সংখ্যারও বেশি সুস্থ হয়েছে রাজ্যে। স্বাস্থ্য দপ্তরের বুলেটিন অনুযায়ী এখনো পর্যন্ত এ রাজ্যে মোট ৪৮৮০ জন সক্রিয় করোনা আক্রান্ত রয়েছে। হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফেরার হার ৬৯.৯৪ শতাংশ। জানা গিয়েছে গত ২৪ ঘন্টায় কলকাতায় মৃত্যু হয়েছে ৬ জনের। যা নিয়ে কলকাতায় মৃতের সংখ্যা দাঁড়াল ৩৪৫জন।

আরও পড়ুনঃ  ভাতের ফ্যানেই লুকিয়ে রয়েছে ঘন চুলের রহস্য! জেনে নিন বিস্তারিত

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.