রয়েছে প্রবল শ্বাসকষ্ট! আশঙ্কাজনক অবস্থায় অ্যাপোলো হাসপাতালে ভর্তি মদন মিত্র
রয়েছে প্রবল শ্বাসকষ্ট! আশঙ্কাজনক অবস্থায় অ্যাপোলো হাসপাতালে ভর্তি মদন মিত্র

চিকিৎসকরা জানিয়েছেন ভোটের প্রচারে ফের মাথাচাড়া দিয়েছে করোনা। আর এবার একের পর এক রাজনৈতিক নেতার পর করোনা আক্রান্ত হলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র। বুধবারই শ্বাসকষ্টের কারণে তাকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। এদিন তার পরীক্ষা করা হলে সেই রিপোর্ট পজিটিভ আসে।

রাজ্যে এখনও তিন দফার ভোট বাকি। কিন্তু তার আগেই একের পর এক রাজনৈতিক ব্যক্তিত্ব আক্রান্ত হচ্ছেন এই ভাইরাসে। প্রসঙ্গত পঞ্চম দফার ভোট শেষ হতেই আচমকা অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। তখনো শ্বাসকষ্ট শুরু হয়েছিল মদন মিত্রের। সে সময় তাকে দলীয় কার্যালয়ে অক্সিজেন দেওয়ার ব্যবস্থা করা হয়েছিল। এরপর ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছিলেন তিনি।

এসএসকেএম থেকে মদন মিত্রকে অ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। সেখানে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে ভর্তি রয়েছেন তিনি। চিকিৎসক সূত্রে খবর, মদনবাবুর প্রবল শ্বাসকষ্ট রয়েছে। সেইসঙ্গে তার দেহে অক্সিজেনের মাত্রা অস্বাভাবিক কম রয়েছে এবং রক্তচাপ অনেক কম রয়েছে। মোটের উপর এখন আশঙ্কাজনক অবস্থায় অ্যাপোলো হাসপাতালে ভর্তি রয়েছেন কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র।

তবে বুধবার ফের একবার অসুস্থ হয়ে পড়েন কামারহাটি তৃণমূল প্রার্থী মদন মিত্র। তাকে তড়িঘড়ি ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালে উডর্বান ওয়ার্ডে। সেখানে তার শ্বাসকষ্টের উপসর্গ দেখে চিকিৎসকরা করোনা পরীক্ষা করার পরামর্শ দেন। সেইমতো পরীক্ষা করা হলে রিপোর্ট পজেটিভ আসে। তার শরীরে শ্বাসকষ্ট ছাড়াও বাকি উপসর্গ রয়েছে।

এদিকে রাজ্যে এখনও তিন দফার ভোট বাকি। যাতে সংক্রমণ ছড়াতে পারে বলেই মনে করছেন চিকিৎসকরা। প্রসঙ্গত বুধবার রাজ্যে ফের এক ধাক্কায় ১০ হাজার ছাড়ালো করোনা সংক্রমণ। রাজ্যে গত ২৪ঘন্টায় মৃত্যু হয়েছে ৫৮ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৬১৬ জন। গত ২৪ঘণ্টায় কলকাতায় আক্রান্ত হয়েছেন ২৫৬৮ জন। শহরে গত এক দিনে মৃত্যু হয়েছে করোনা আক্রান্ত হয়ে ১৩জনের।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.