ভ্যাকসিন নেওয়ার পরেও করোনা আক্রান্ত সঙ্ঘপ্রধান মোহন ভাগবত
ভ্যাকসিন নেওয়ার পরেও করোনা আক্রান্ত সঙ্ঘপ্রধান মোহন ভাগবত/image source: twitter post by @RSSorg

এবার করোনা আক্রান্ত হলেন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের প্রধান মোহন ভাগবত। আপাতত নাগপুরের কিংস ওয়ে হাসপাতালে চিকিৎসাধীন তিনি। তার অবস্থা স্থিতিশীল।

সূত্রের খবর কিছুদিন আগেই মার্চ মাসে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন মোহন ভাগবত। সম্ভবত আগামী সপ্তাহে তার দ্বিতীয় ডোজ নেওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই করোনা আক্রান্ত হয়ে পড়লেন তিনি। আপাতত চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের তরফে জানানো হয়, “শুক্রবার সংঘ প্রধানকে নাগপুরের কিংস ওয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃদু উপসর্গ রয়েছে তার।” তার অবস্থা আপাতত স্থিতিশীল। মোহন ভাগবতের আপা এখন বয়স ৭০ বছর। তাই এই বয়সে কো-মরবিডিটি থাকার সম্ভাবনা অনেকখানি বেশি রয়েছে। এ কারণেই তাকে আরো বিশেষভাবে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

প্রসঙ্গত, ওই একই দিনে টিকা নিয়েছিলেন আরএসএস-এর প্রাক্তন সরকার্যবাহ সুরেশ ভাইয়াজি জোশীও। নাগপুরের ক্যানসার ইনস্টিটিউট থেকে কোভিড টিকার প্রথম ডোজ নেন তাঁরা। শুক্রবার রাতে জানা গেল, মোহন ভাগবত করোনা আক্রান্ত হয়েছেন। এদিকে সাম্প্রতিককালের তার সংস্পর্শে যারা এসেছেন তাদের প্রত্যেককেই ইতিমধ্যে আইসোলেশন এ পাঠানো হয়েছে এবং করোনা পরীক্ষা করা হচ্ছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.