করোনা আক্রান্ত রূপা গঙ্গোপাধ্যায়! ফেসবুকে নিজেই জানালেন নেত্রী

করোনা আক্রান্ত রূপা গঙ্গোপাধ্যায়! ফেসবুকে নিজেই জানালেন নেত্রী
করোনা আক্রান্ত রূপা গঙ্গোপাধ্যায়! ফেসবুকে নিজেই জানালেন নেত্রী

রাজ্যে ভয়াবহ হচ্ছে করোনা পরিস্থিতি। একের পর এক জন প্রতিনিধিরা আক্রান্ত হচ্ছেন এই ভাইরাসে। এবার করোনা আক্রান্ত হলেন অভিনেত্রী তথা বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। বৃহস্পতিবার ফেসবুকে পোস্ট করে তিনি নিজেই জানিয়েছেন সেই কথা।

বৃহস্পতিবার ফেসবুক প্রোফাইলে রূপা দেবী লেখেন, “অবশেষে আমিও করোনায় আক্রান্ত। দুঃখিত বন্ধুরা।”সূত্রের খবর, কোভিড উপসর্গ থাকায় দিন কয়েক আগেই পরীক্ষা করান বিজেপি নেত্রী। কিন্তু সেই রিপোর্ট নেগেটিভ এলেও জ্বর, সর্দি-কাশি কমেনি। এরপরই দ্বিতীয়বারের জন্য পরীক্ষা করান। বৃহস্পতিবার সেই কোভিড রিপোর্ট-ই পজিটিভ আসে।

এদিকে বুধবারই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কোভিড পজিটিভ হওয়ার খবর মেলে। করোনা আক্রান্ত হয়েছেন এসপি নেতা অখিলেশ যাদবও। অন্যদিকে, এদিন করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হক। ভোটমুখী বঙ্গে যেভাবে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে তাতে কার্যত চিন্তার ভাঁজ পড়েছে চিকিৎসকদের কপালে।

এদিকে রোজই নিজের রেকর্ড ভাঙছে করোনা। উল্লেখ্য, গত ২৪ ঘন্টায় রাজ্যে নতুন করে করোনা সংক্রমিত হয়েছেন ৬৭৬৯ জন। মৃত্যু হয়েছে ২২ জনের। এর মধ্যে শুধু মাত্র কলকাতাতেই আক্রান্ত হয়েছেন ১৬১৫জন। শহরে একদিনে মৃতের সংখ্যা ৭।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.