করোনায় আক্রান্ত হলেন তরুণ সিপিয়াইএম প্রার্থী শতরূপ ঘোষ!

করোনায় আক্রান্ত হলেন তরুণ সিপিয়াইএম প্রার্থী শতরূপ ঘোষ!
করোনায় আক্রান্ত হলেন তরুণ সিপিয়াইএম প্রার্থী শতরূপ ঘোষ!

দেশের পাশাপাশি রাজ্যেও পাল্লা দিয়ে চড়ছে করোনার গ্রাফ। প্রায় নিত্যদিনই নতুন করে করোনা আক্রান্ত হচ্ছেন রাজ্যের মানুষ। তার মধ্যে যেমন রয়েছেন সাধারণ জনগণ, তেমনই রয়েছেন রাজ্যের গুণী, নামী কিছু ব্যক্তিত্বও। রাজনৈতিক ব্যক্তিত্বরাও বাদ যাচ্ছেন না। ডান হোক বা বাম, রাজ্যের বিভিন্ন রাজনৈতিক দলের একাধিক কর্মীই আজ করোনা আক্রান্ত। সেরকমই এবার করোনায় আক্রান্ত হলেন তরুণ সিপিয়াইএম প্রার্থী শতরূপ ঘোষ। আজ সন্ধ্যে নাগাদ ফেসবুক পোস্টের মাধ্যমে নিজেই জানালেন সে কথা।

ফেসবুক পোস্টের মাধ্যমে শতরূপ জানিয়েছেন, আজই করোনা আক্রান্ত হয়েছেন তিনি। ইতিমধ্যেই তিনি সমস্ত সাবধানতামূলক ব্যবস্থা নিয়েছেন। তবে এই কদিনের মধ্যে তাঁর সংস্পর্শে যারা যারা এসেছেন তাদের প্রত্যেককে বাড়তি সতর্কতা নেওয়ার কথা জানিয়েছেন তিনি। পাশাপাশি তাঁদের করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার জন্যও অনুরোধ জানিয়েছেন শতরূপ। প্রসঙ্গত, চলতি বিধানসভায় কসবা কেন্দ্রের প্রার্থী হিসেবে ভোটে দাঁড়িয়েছেন শতরূপ। সেই কেন্দ্রে ভোটগ্রহণ শেষ হয়েছে গত ১৭ তারিখ। তবে প্রচারের সময় বহু মানুষেরই সংস্পর্শে এসেছিলেন তিনি।

সিপিয়াইএমের এই তরুণ প্রার্থীর করোনা আক্রান্তের খবর প্রকাশ্যে আসতেই দলে দলে তাঁর আরোগ্যকামনা করেছেন একাধিক অনুরাগী। জনপ্রিয় টলি অভিনেত্রী শ্রীলেখা মিত্রও শতরূপের দ্রুত সুস্থতা কামনা করে মন্তব্য করেন। প্রসঙ্গত, সম্প্রতিই করোনা আক্রান্ত হয়েছেন তৃণমূল নেতা মদন মিত্র। এই মুহূর্তে তিনি ভর্তি হাসপাতালে। ইতিমধ্যেই শতরূপ তাঁর সুস্থতা কামনা করে লিখেছিলেন, ‘আপনার অসামান্য প্রাণশক্তি যেন কিছুতেই হার না মানে। আমরা সবাই এই লড়াইয়ে আপনারই জয় চাই, সেরে উঠুন।’ এবার তিনি নিজেই পড়লেন করোনার কঠিন গ্রাসে।

 

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.