প্লে অফের আগেই বড় ধাক্কা ধোনির চেন্নাইয়ের! IPL থেকে ছিটকে গেলেন এই তারকা অলরাউন্ডার

প্লে অফের আগেই বড় ধাক্কা ধোনির চেন্নাইয়ের! IPL থেকে ছিটকে গেলেন এই তারকা অলরাউন্ডার / Image Source : Instagram @iplt20
প্লে অফের আগেই বড় ধাক্কা ধোনির চেন্নাইয়ের! IPL থেকে ছিটকে গেলেন এই তারকা অলরাউন্ডার / Image Source : Instagram @iplt20

চলতি আইপিএলে প্লে অফে নিজেদের জায়গা নিশ্চিত করে নিয়েছে চেন্নাই সুপার কিংস। কিন্তু প্লে অফের লড়াই শুরুর আগেই জোর ধাক্কা খেল ধোনির দল। চোটের কারণে দল থেকেই ছিটকে গেলেন অন্যতম তারকা অলরাউন্ডার স্যাম কারান। চলতি আইপিএলে তো বটেই, এমনকি আসন্ন টি-২০ বিশ্বকাপেও আর ইংল্যান্ডের জাতীয় দলের হয়ে খেলতে পারবেন না স্যাম। তাঁর বদলে বিশ্বকাপের স্কোয়াডে টম কারানকে বেছে নিল ইংল্যান্ড দল।

সম্প্রতি অনুশীলন করতে গিয়ে পিঠে চোট লাগে ইংল্যান্ডের এই তারকার। ফলে তাঁকে মাঝপথেই আইপিএলকে বিদায় জানাতে হচ্ছে। এই প্রসঙ্গে সিএসকে সিইও কাশী বিশ্বনাথন জানিয়েছেন, “লোয়ার ব্যাক ইনজুরির জন্য ওঁকে পাওয়া যাবে না। আমরা ওঁর দ্রুত সুস্থতা কামনা করছি। আশা করি ও আরও ভালভাবে মাঠে ফিরবে। বিসিসিআইকেও ওঁর চোটের বিষয়ে জানানো হয়েছে।”

নিজের চোটের প্রসঙ্গে মুখ খুলেছেন কারান নিজেও। সিএসকের ওয়েবসাইটে তিনি জানিয়েছেন, “এখনও হজম করতে পারছি না চোটের জন্য ছিটকে যেতে হল। খুব খারাপ লাগছে। আইপিএলের বাকি ম্যাচ তো বটেই, টি২০ বিশ্বকাপেও আএ খেলতে পারব না। সিএসকের হয়ে এই মরসুম বেশ ভালো কেটেছে। সকলেই দারুণ খেলছে। এই মুহূর্তে দল যথেষ্ট ভাল জায়গায় রয়েছে। আগামী কয়েকদিন যেখানেই থাকি না কেন, দলকে সমর্থন করে যাব। আশা করি আমরাই এবার চ্যাম্পিয়ন হব।”

পাশাপাশি ইংল্যান্ডের তারকা আরও বলেন, “গত দুই মরশুম ধরে যেভাবে আমাকে এবং দলকে সবাই সমর্থন করে চলেছে, তার জন্য সকলকে বড়সড় ধন্যবাদ জানাতে চাই।” সেই সঙ্গে দ্রুত চোট সারিয়ে মাঠে ফেরার বার্তাও দেন তিনি। উল্লেখ্য, চলতি মরশুমে সিএসকের জার্সিতে ৯ ম্যাচে ৯ উইকেট নিয়েছিলেন কারান। আমিরশাহী পর্বে আইপিএলে তেমন নজর কাড়তে না পারলেও তাঁর এভাবে ছিটকে যাওয়ায় দলের উপর বেশ ভালোই প্রভাব পড়বে। ফলে চেন্নাইয়ের চিন্তা বেশ বাড়ল।