শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

করোনা আক্রান্তদের জন্য বড় উদ্যোগ দেবের! নিজের অফিসকেই রূপায়িত করলেন আইসোলেশন সেন্টারে

০৭:২৫ পিএম, মে ১৯, ২০২১

করোনা আক্রান্তদের জন্য বড় উদ্যোগ দেবের! নিজের অফিসকেই রূপায়িত করলেন আইসোলেশন সেন্টারে

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়ে চলেছে মারণ করোনা। এই কঠিন পরিস্থিতিতে করোনা আক্রান্তদের পাশে সাহায্যের হাত বাড়িয়েছেন বহু সাধারণ মানুষ সহ অনেক তারকায়। তার মধ্যে অন্যতম হলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা তথা ঘাটালের সাংসদ দেব। গত বছর লকডাউনের সময় থেকেই করোনা আক্রান্ত এবং পরিযায়ী শ্রমিকদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে ছিলেন তিনি। এবারও তার অন্যথা হয়নি।

উল্লেখ্য আগেই নিজের রেস্তরাঁ টলি টেলস (Tolly tales) থেকে করোনা আক্রান্তদের বিনামূল্যে খাবার পাঠানোর ব্যবস্থা করেছেন সুপারস্টার দেব। এমনকি হাসপাতালে বেড, অক্সিজেনেরও ব্যবস্থা করে দিয়েছেন বহু করোনা আক্রান্ত মানুষকে। আর এবার নিজের সাংসদীয় এলাকা অর্থাৎ ঘাটাল এবং দাসপুর এলাকায় করোনা আক্রান্তদের ও তাদের পরিবারের পাশে দাঁড়ালেন দেব।

https://www.instagram.com/p/COvbFclho7y/

প্রসঙ্গত রাজ্য জুড়ে জারি হয়েছে ১৫ দিনের লকডাউন। জরুরি পরিষেবা ছাড়া প্রায় সবকিছুই সকালের দিকে ৩ ঘন্টা করে খোলা থাকছে। আর এর জেরে সমস্যায় পড়ছেন করোনা আক্রান্ত রোগীদের আত্মীয়রা। যেসব রোগীরা হাসপাতালে ভর্তি রয়েছেন তারা সময়ে সময়ে হাসপাতাল থেকে খাবার পেলেও সমস্যায় পরতে হচ্ছে রোগীর আত্মীয়দের। ৩ ঘন্টা বাজার খোলা থাকার পর বাজার বন্ধ হয়ে গেলে খাবার পাচ্ছেন না তারা। আর এবার তাদের মুখে খাবার তুলে দিতে বড় উদ্যোগ নিলেন দেব। অভিনেতা তথা সাংসদের প্রতিনিধিরাই গোটা বিষয়টি পরিচালনা করছেন বলে জানা গেছে৷ এবিষয়ে দেব নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করে জানান, ঘাটাল অন্তর্গত এলাকায় যারা করোনা আক্রান্ত হয়েছেন তাদের নির্দিষ্ট বাসস্থানে খাদ্য সরবরাহ করা হবে। খাদ্য গ্রহনকারী ইচ্ছুক ব্যক্তিদের যোগাযোগ করার জন্য কয়েকটি হেল্পলাইন নম্বর শেয়ার করেন অভিনেতা। তবে এই পরিষেবা পাওয়ার জন্য অবশ্যই করোনা পজিটিভ থাকা বাধ্যতা মূলক। দেখুন পোস্ট টি..

https://www.instagram.com/p/CO7i0YXjZPH/

এছাড়াও ঘাটালে তাঁর অফিসকে রূপান্তরিত করেছেন আইসোলেশন সেন্টারে। সেখানে থাকতে পারবেন যে কোনও করোনা রোগী। রয়েছে অক্সিজেনের ব্যবস্থাও। এমনকি অ্যাম্বুলেন্স পরিষেবাও চালু করেছেন অভিনেতা তথা সাংসদ দেব। এ বিষয়েও নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে খবর শেয়ার করেছেন তারকা সাংসদ দেব। লিখেছেন, কোনও করোনা আক্রান্ত রোগীকে আইসোলেশনে রাখতে চাইলে অবশ্যই যেন তাঁর টিমের সঙ্গে যোগাযোগ করা হয়। দেখুন পোস্ট টি..

https://www.instagram.com/p/CPBFUW2DtUR/