কলকাতার রসগোল্লা’ অতীত! ‘রঙ্গবতী’ গানে নেচে মঞ্চ কাঁপালেন দেবশ্রী রয়! মুহূর্তেই ভাইরাল ভিডিও

কলকাতার রসগোল্লা' অতীত! 'রঙ্গবতী' গানে নেচে মঞ্চ কাঁপালেন দেবশ্রী রয়! মুহূর্তেই ভাইরাল ভিডিও
কলকাতার রসগোল্লা' অতীত! 'রঙ্গবতী' গানে নেচে মঞ্চ কাঁপালেন দেবশ্রী রয়! মুহূর্তেই ভাইরাল ভিডিও

বংনিউজ২৪x৭ ডেস্কঃ কলকাতার রসগোল্লা শুনলে একজনের নামই মাথায় আসে আর সেটি হল টলিউডের অন্যতম সেরা অভিনেত্রী দেবশ্রী রায়। তবে কলকাতার রসগোল্লা এখন অতীত। বর্তমানে অভিনেত্রীর মন মজেছে রঙ্গবতীতে। আর কলকাতার রসগোল্লা নয় এবার রঙ্গবতী গানে নাচ করে সকলের মন জয় করে নিলেন অভিনেত্রী। আসলে বর্তমানে টেলি ইন্ডাস্ট্রির হাত ধরে আবারও পর্দায় কামব্যাক করেছেন তিনি। আর ব্যাক করেই আবারও পর্দায় দেবশ্রী ম্যাজিক।

সম্প্রতি সর্বজয়া সিরিয়ালের হাত ধরে অভিনয় জগতে ফিরেছেন তিনি। আর এসেই ধামাকা। টিআরপির দিক থেকে প্রথম সারির তালিকায় নিজের স্থায়ি জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। সিরিয়ালে চরিত্র অনুযায়ী দেবশ্রি নাচতে খুব ভালোবাসে কিন্তু সংসারের চাপ, দায়বদ্ধতা, এই সব কিছুর মাঝে নিজের ভাললাগা গুলিই বিসর্জন দিয়েছেন তিনি। আবার দেবশ্রির মেয়ে খুব ভালো নাচে। কিন্তু মায়ের সঙ্গে মেয়ের সম্পর্ক ভাল না। সিরিয়ালে দেবশ্রির মেয়ের ভূমিকায় রয়েছেন সঙ্ঘমিত্রা তালুকদার।

সম্প্রতি সঙ্ঘমিত্রা তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে দেবশ্রির সঙ্গে নাচের কিছু ছবি পোস্ট করেছেন এবং লিখেছেন কামিং সুন। তবে সিরিয়ালে কি নতুন মোড়? যে মেয়ে মা কে সহ্য করতে পারেনা। সেই মেয়ের সঙ্গেই স্টেজ শেয়ার করতে দেখা গেল দেবশ্রি। আপাতত এই বিষয়ে সাসপেন্স রেখেছে পরিচালক। শ্রীঘই জানা যাবে আসল গল্প।