শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

বিতর্কে গৌতম গম্ভীর! বিজেপি সাংসদকে নোটিশ দিল দিল্লি পুলিশ

১০:১২ এএম, মে ১৫, ২০২১

বিতর্কে গৌতম গম্ভীর! বিজেপি সাংসদকে নোটিশ দিল দিল্লি পুলিশ

ফের একবার বিতর্কে বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। বিনামূল্যে ফ্ল্যাবিউ বিতরণ নিয়ে তার কাছে জবাব চাইল দিল্লি পুলিশ। দিল্লি হাইকোর্টের কাছে ভর্ৎসনার পর ফের একবার একই বিষয়ে দিল্লি পুলিশ জবাব চাইলেন তার কাছে।

করোনা আবহে দিল্লিবাসীর সেবার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন গৌতম গম্ভীর। তিনি গত মাসের শেষের দিকে টুইট করে লেখেন, "পূর্ব দিল্লিতে বসবাসকারী যাদের ফ্ল্যাবিউর প্রয়োজন, তারা সকাল ১০ টা থেকে বিকেল পাঁচটার মধ্যে আমার সাংসদ অফিস থেকে তা বিনামূল্যে সংগ্রহ করতে পারেন"। একই সঙ্গে চিকিৎসকদের প্রেসক্রিপশন এবং নিজের পরিচয় পত্র আনার অনুরোধ জানান তিনি।

এরপরে কংগ্রেস সহ একাধিক বিরোধী দলের তরফে অভিযোগ করে বলা হয়, বিজেপি নেতারা এই ওষুধ নিয়ে কালোবাজারি করছেন। বিষয়ে এমন পর্যায়ে পৌঁছায় যে গৌতম গম্ভীরের গ্রেফতারের দাবি তোলা হয়। এর পরে অবশ্য জবাব দিয়েছেন তিনি। জানিয়েছিলেন, তিনি ডিস্ট্রিবিউটার এর কাছ থেকে কয়েকশো স্ট্রিপ ওষুধ কিনেছিলেন, বিনামূল্যে বিতরণ করার জন্য। এই প্রক্রিয়া কিভাবে কালোবাজারি হয় তা নিয়েও তিনি প্রশ্ন তোলেন।

এদিকে দিল্লি হাইকোর্টের তরফে প্রশ্ন তুলে তার কাছে জানতে চাওয়া হয়, তিনি কীভাবে এত সংখ্যক ঔষধ মজুদ রাখতে পারেন? পাশাপাশি তার কাছে ওষুধ কেনাবেচা করার লাইসেন্স আছে কিনা তাও জানতে চাওয়া হয়। এর পরেই ভর্ৎসনা করা হয় এই বিজেপি সাংসদ কে।

এই পুরো ঘটনায় এবার দিল্লি পুলিশ গৌতম গম্ভীর এর কাছে জবাব চাইল। এদিকে দিল্লি পুলিশের নোটিশ পাওয়ার পরেই গম্ভীর জানিয়েছেন, "আমরা আগেই বিস্তারিত তথ্য জানিয়েছি। আমি সর্বদাই দিল্লির মানুষকে সেবা করব এবং তাদের সাহায্যের জন্য যথাসম্ভব চেষ্টা করব।"