স্বামীকে ‘আই লাভ ইউ’ মেসেজ পাঠিয়েই ৫ তলা থেকে ঝাঁপ মেরে আত্মঘাতী ৫২ বছরের মহিলা

স্বামীকে ‘আই লাভ ইউ’ মেসেজ পাঠিয়েই ৫ তলা থেকে ঝাঁপ মেরে আত্মঘাতী ৫২ বছরের মহিলা / প্রতীকী ছবি
স্বামীকে ‘আই লাভ ইউ’ মেসেজ পাঠিয়েই ৫ তলা থেকে ঝাঁপ মেরে আত্মঘাতী ৫২ বছরের মহিলা / প্রতীকী ছবি

স্বামীর সঙ্গে সম্পর্কের টানাপোড়েন ও মনোমালিন্য। তার জেরে পাঁচ তলা বিল্ডিং থেকে ঝাঁপ মেরে আত্মঘাতী হলেন দিল্লির বছর বাহান্ন’র এক মহিলা। দিল্লি পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম নেহা ভর্মা । তিনি দিল্লির মুখার্জী নগরের নিরাঙ্করি কলোনির বাসিন্দা। বিল্ডিং থেকে তিনি ঝাঁপ মারার সময় তাঁর স্বামী নীচেই গাড়ি চালাচ্ছিলেন। তখনই ঘটে যায় এই অনর্থ। গোটা ঘটনাটিই সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে।

পুলিশ সূত্রে খবর, বিগত কিছুদিন ধরেই স্বামী ধরম ভর্মার সঙ্গে নেহা ভর্মার সম্পর্কে জটিলতা দেখা দেয়। দু’জনের মধ্যে মানসিক দূরত্বেরও সৃষ্টি হয়। যে কারণে বিবাহ বিচ্ছেদের পথে হাঁটার সিদ্ধান্ত নেন দু’জনে। কিন্তু ওই মহিলা তা এত সহজে মেনে নিতে পারেননি। তাই আত্মঘাতী হওয়ার পথই বেছে নেন তিনি। জানা গিয়েছে, ঝাঁপ মারার আগে স্বামীকে ‘আই লাভ ইউ’ মেসেজ লিখেও পাঠান নেহা। এরপরই ৫ তলা বিল্ডিং থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন।

সে সময় স্বামী ধরম ভর্মা গাড়ি চালিয়ে বিল্ডিংয়ে ঢুকছিলেন। তখনই উপর থেকে স্ত্রীর দেহ পড়তে দেখে তিনি স্তম্ভিত হয়ে যান। তৎক্ষণাৎ ওই মহিলাকে হাসপাতালেও নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। জানা গিয়েছে, ওই দম্পতির এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তাঁরা দু’জনেই বিদেশে থাকেন। মায়ের মৃত্যুর খবর পেয়ে তাঁরা দিল্লি ফেরার পরই দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। তবে ইতিমধ্যেই তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ। মৃতা মহিলার মোবাইল বাজেয়াপ্ত করার পাশাপাশি ঘটনার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখছে পুলিশ।