প্রচারে বেড়িয়ে মাস্ক পরা নিয়ে বিশেষ সচেতনতার বার্তা দিলেন দেব! রইলো ভিডিও

প্রচারে বেড়িয়ে মাস্ক পরা নিয়ে বিশেষ সচেতনতার বার্তা দিলেন দেব! রইলো ভিডিও
প্রচারে বেড়িয়ে মাস্ক পরা নিয়ে বিশেষ সচেতনতার বার্তা দিলেন দেব! রইলো ভিডিও

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শুরু হয়ে গেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় দফার ভোট প্রক্রিয়া। বাকি রইলো আর ৫ দফা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে বহু আগে থেকেই আসরে নেমে পড়েছে। চলছে তৃণমূল-বিজেপি বিরোধ। আর এরই মাঝে প্রচারে বেরিয়ে সব দলের কর্মীদের উদ্দেশ্যে মাস্ক পড়া নিয়ে বিশেষ সচেতনতার বার্তা দিলেন তৃণমূল সাংসদ দেব।

প্রসঙ্গত গত বছর থেকেই করোনার জেরে নাজেহাল হয়ে উঠেছে গোটা দেশ সহ রাজ্যবাসী। কয়েকমাস ঘরবন্দি হয়ে ছিলেন মানুষজন। জরুরি পরিষেবা ছাড়া বন্ধ ছিল প্রায় সবই। তবে আনলক পর্যায়ে ধীরে ধীরে স্বাভাবিক হয়ে উঠে জনজীবন। বর্তমানে মাস্ক পরার বালাই নেই, অনেক জায়গাতেই দেখা যাচ্ছে। প্রয়োজনের বেশি স্বাভাবিক হয়ে উঠেছে মানুষ। আর তারই মাঝে মাথা চাড়া দিয়ে উঠেছে করোনা সংক্রমণ। ফের বৃদ্ধি পাচ্ছে। আর এমত অবস্থায় এখন নির্বাচন প্রক্রিয়া চলছে বঙ্গে। নির্বাচন কে কেন্দ্র করে চলছে প্রচার। হচ্ছে বহু মানুষের জনসমাগম। করোনা প্রটোকল প্রায় মানা হচ্ছে না বললেই চলে। আর এই পরিস্থিতিতে করোনা মোকাবিলার জন্য প্রচার মাঝেই সচেতনতা বার্তা দিলেন তৃণমূল সাংসদ দেব। দেখুন ভিডিও..

তিনি তুফানগঞ্জে ভোটের প্রচারে এসে সকল দলের কর্মীদের মাস্ক পরার জন্য অনুরোধ করেন। তিনি বলেন করোনা সংক্রমণ প্রায় ১ লক্ষ পার করেছে। খুব খারাপ পরিস্থিতি আসতে চলেছে বলেও অবগত করেন তিনি। এছাড়া তিনি বলেন মাস্ক পরা নিয়ে চ্যাঙড়ামো করা চলবে না। যেকোন জনসভাতে গেলেই সব দলের কর্মীদের মাস্ক পড়া বাধ্যতামূলক বলে সচেতনতা বার্তা দেন তিনি। অন্যদিকে তাঁর বার্তা শুনে যুব নেতারা শ্লোগান তোলেন খেলা হবে। আর শ্লোগান শুনে তাঁদের উদ্দেশ্যে অভিনেতা বলেন, মাস্ক না পরলে খেলা কী করে হবে!

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.