এই দুই ক্রিকেটারের জমিয়ে প্রশংসা করলেন ধোনি

এই দুই ক্রিকেটারের জমিয়ে প্রশংসা করলেন ধোনি
এই দুই ক্রিকেটারের জমিয়ে প্রশংসা করলেন ধোনি

নিজস্ব সংবাদদাতাঃ পরপর কয়েকটি ম্যাচে চুরান্ত হারের পর গতকাল কলকাতার বিরুদ্ধে ম্যাচে জিতে নিজেদের সম্মান খানিকটা হলেও ফেরাতে পেরেছে চেন্নাই। যদিও তাতে লাভ খুব একটা হয়নি দলের। এদিন খেলার শেষে নিজেদের দুর্দান্ত পারফর্মেন্সের পর রবীন্দ্র জাদেজা এবং ঋতুরাজ গায়কোয়ারের জমিয়ে প্রশংসা করলেন দলের অধিনায়ক।

গতকালের ম্যাচে কেকেআরের বিরুদ্ধে আরও একবার গায়কোয়াড় নিজের প্রতিভা প্রমাণ করে ৫৩ বলে ৭২ রানের ইনিংস খেলেছেন। ম্যান অফ দ্য ম্যাচ হয়েছেন তিনি। গায়কোয়ারের প্রশংসা করে ধোনি বলেন, “ঋতুরাজ দেখিয়েছে যে ও একজন প্রতিভাবান খেলোয়াড়। ও আসর পর করোনা পজিটিভ হয়ে গিয়েছিল। এই কারণে আমাদের কাছে ওকে সুযোগ দেওয়ার বেশি সময় ছিল না। ও প্রতিভাবান তরুণদের মধ্যে একজন যে চারদিকে শটস খেলতে পারে। ও সেই খেলোয়াড়দের মধ্যে নয় যে অনেক কিছু বলে।”

এদিকে ১১ বলে ৩টি ছক্কা আর ২টি বাউন্ডারির সাহায্যে ৩৩ রান করেন আর দলকে ৬ উইকেটে এক রোমাঞ্চকর জয় এনে দেন। এই জয়ের পর ধোনি জাদেজার প্রশংসা করে বলেন, “আমার মনে হয় যে এটা এমন একটা ম্যাচ ছিল যেখানে ক্লাইম্যাক্স আমাদের পক্ষে গিয়েছে। ছেলেদের প্রচুর ক্রেডিট। এই মরশুমে রবীন্দ্র জাদেজা দুর্দান্ত প্রদর্শন করছে। ও আমাদের দলে একমাত্র এমন খেলোয়াড় থেকেছে যে ডেথ ওভারে রান করেছে”।

অন্যদিকে চলতি মরশুমে প্লে অফ থেকে ছিটকে গেছে চেন্নাই। এই প্রসঙ্গে মাহি জানান, “আমার মনে হয় যে এটা ভীষণই রোমাঞ্চকর যে কীভাবে ও সুযোগকে ভালোভাবে কাজে লাগিয়েছে। টুর্নামেন্টে রিলেভেন্ট হওয়া ভীষণই জরুরী। আমাদের জন্য এখানে সর্বশ্রেষ্ঠ দেওয়া ভীষণই জরুরী ছিল। আমরা প্লে অফে কোয়ালিফাই করার পরিস্থিতিতে নেই কিন্তু আমাদের কিছু খেলোয়াড় এমন মুহূর্ত দিয়েছে, যারা আগামী মরশুমে আমাদের জন্য খেলতে পারে”।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.