শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

ভুয়ো ভ্যাকসিনের জেরেই কী এবার অসুস্থ হলেন মিমি? পেটে ব্যাথা সহ কম রয়েছে রক্তচাপও!

১২:০৩ পিএম, জুন ২৬, ২০২১

ভুয়ো ভ্যাকসিনের জেরেই কী এবার অসুস্থ হলেন মিমি? পেটে ব্যাথা সহ কম রয়েছে রক্তচাপও!

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ কসবার ভুয়ো টিকা কেন্দ্র থেকে টিকা নিয়েছিলেন এলাকার তারকা সাংসদ মিমি চক্রবর্তী। তবে প্রথমে কোনও পার্শ্বপ্রতিক্রিয়া দেখা না দিলেও বর্তমানে তিনি অসুস্থ। পেটে ব্যাথা সহ কম রয়েছে রক্তচাপও। দেখা দিয়েছে ডিহাইড্রেশনের সমস্যা। আর এবার বাড়িতেই ব্ল্যাড টেস্টের ব্যাবস্থা করা হচ্ছে অভিনেত্রী তথা সাংসদ মিমির, এমনটাই জানা গেছে।

উল্লেখ্য কসবায় দেবাঞ্জন দেব নামে এক যুবকের রহস্য খুলছে ধীরে ধীরে। কসবা এলাকায় ভুয়ো ভ্যাক্সিনেশন সেন্টার খোলেন তিনি। সেখান থেকেই মঙ্গলবার, ২২ জুন টিকা নেন মিমি। তারপরে টিকা নেওয়ার সার্টিফিকেট না পাওয়ায় পুলিশ স্টেশনে গিয়ে অভিযোগ করেন তিনি। তাঁরই তত্পরতায় বুধবার জানা যায় ওই ভ্যাকসিনেশন ক্যাম্প আসলে ভুয়ো।

অন্যদিকে ভ্যাকসিন পরীক্ষার জন্য পাঠালে জানা যায়, ওই ভুয়ো ক্যাম্পে অ্যামিকাসিন অ্যান্টিবায়োটিক দেওয়া হয় করোনা ভ্যাকসিন কোভিসিল্ডের বদলে। এমনকি ধৃত দেবাঞ্জন দেব নিজেকে IAS অফিসার হিসেবে পরিচয় দিতেন। সেই পরিচয়ও ভুয়ো বলেই জানা গেছে। তবে ভুয়ো ভ্যাকসিনের জেরেই যে মিমি অসুস্থ তা এখনও জানা যায়নি।

এছাড়া কসবার ওই ভুয়ো ভ্যাকসিনেশন সেন্টারে যাঁরা যাঁরাই টিকা নিয়েছেন তাঁদের সকলকে চিকিত্সকের পরামর্শ নেওয়ার আবেদন জানিয়েছেন মিমি। তবে একইসঙ্গে পরামর্শ দিয়েছেন অযথা উদ্বেগ না করার। অন্যদিকে তদন্ত শুরু করেছে লালবাজার। জানানো হয়েছে এবার থেকে শহরে আর যেখানে সেখানে টিকাকরণ ক্যাম্প খোলা যাবে না। আগে পুলিশ গিয়ে সশরীরে খতিয়ে দেখবে এরপরেই মিলবে অনুমতি।