শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

তৃণমূল কংগ্রেস এখন ডাস্টবিনে পরিণত হয়েছে: দিলীপ ঘোষ

০৯:১৫ এএম, নভেম্বর ২৪, ২০২১

তৃণমূল কংগ্রেস এখন ডাস্টবিনে পরিণত হয়েছে: দিলীপ ঘোষ

কর্মসূচি নিয়ে আসানসোল গিয়েছেন বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। কিন্তু সেখানে গিয়েও বুধবার সকালে প্রাতঃভ্রমণে গিয়ে তৃণমূলকে কটাক্ষ করতে ছাড়লেন না দিলীপ ঘোষ। দিল্লীতে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে একাধিক হেভিওয়েটদের তৃণমূলে যোগদান নিয়ে কটাক্ষ করেন তিনি।

এদিন পোলো মাঠে প্রাতঃভ্রমণ সেরে স্থানীয় বিজেপি নেতৃবৃন্দকে নিয়ে চা চর্চা সারেন দিলীপ ঘোষ ।সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি একাধিক বিষয় তুলে ধরেন।তিনি বলেন, "তৃণমূল কংগ্রেস এখন ডাস্টবিনে পরিণত হয়েছে। বৃদ্ধাবাস হয়ে গিয়েছে দলটা। কাকে কোন পদ দেবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন, সেটা উনি বলতে পারবেন। সব দল থেকে বিতাড়িত নেতাদের নিয়ে আসছে নিজের দলে। তাঁদের পুনর্বাসন দেওয়ার জায়গা হয়ে গিয়েছে তৃণমূল।"

প্রসঙ্গত,মঙ্গলবার দিল্লিতে তৃণমূলে দলে যোগ করেন জেডিইউ-র প্রাক্তন সাংসদ পবন বর্মা ও কংগ্রেসের কীর্তি আজাদ।এর পাশাপাশি এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করেন কবি ও গীতিকার জাভেদ আখতারও। গত জুলাই মাসেও মমতার সঙ্গে সাক্ষাৎ করেছিলেন জাভেদ আখতার। বিজেপির সরকারের বিরুদ্ধে বরাবর সরব হয়েছেন তিনি।

এদিকে দিলীপ ঘোষের পাল্টা অভিযোগ, "জেলায় জেলায় তৃনমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফলে তৃনমুল নেতারা খুন হচ্ছেন, আইনশৃঙ্খলা বলে কিছু নেই। ত্রিপুরায় এখানে উপনির্বাচনে মানুষকে ভোট দিতে দেয়নি,এই হিংসার রাজনীতিটাকে অন্য রাজ্যে নিয়ে যেতে চাইছেন তাই লোকে প্রতিরোধ করছেন"।