শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

জন্মদিনে বড় উপহার! জীবনের এই বিশেষ দিনে মোদীর ‘শুভেচ্ছা’ ও ‘আশীর্বাদে’ আপ্লুত দিলীপ ঘোষ

০৫:৩১ পিএম, আগস্ট ১, ২০২১

জন্মদিনে বড় উপহার! জীবনের এই বিশেষ দিনে মোদীর ‘শুভেচ্ছা’ ও ‘আশীর্বাদে’ আপ্লুত দিলীপ ঘোষ

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আজ রাজ্য বিজেপির সভাপতি তথা বিজেপির মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষের জীবনের একটি বিশেষ দিন। ১ আগস্ট অর্থাৎ আজ তাঁর ৫৭ তম জন্মদিন। আর জীবনের এই বিশেষ দিনটি আরও বিশেষ হয়ে উঠল খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর শুভেচ্ছা এবং আশীর্বাদে। জীবনের এই বিশেষ দিনে মোদীর ‘শুভেচ্ছা’ ও ‘আশীর্বাদে’ আপ্লুত দিলীপ ঘোষ। আজ বিজেপির রাজ্য সভাপতির জন্মদিনে বাংলায় চিঠি লিখে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী। বাংলায় লেখা প্রধানমন্ত্রীর এই শুভেচ্ছাবার্তা পেয়ে, স্বভাবতই খুশি এবং আবেগতাড়িত হয়ে পড়েছেন দিলীপ ঘোষ। তিনি নিজেই সেই টুইটটি শেয়ার করেছেন।

জন্মদিন উপলক্ষ্যে দিলীপবাবুকে পাঠানো মোদির চিঠিতে লেখা হয়েছে, ‘আপনার জন্মদিনে আমার আন্তরিক অভিনন্দন এবং শুভেচ্ছা। অতীতের স্মৃতি পুনরায় স্মরণে রাখার জন্য জন্মদিন একটি বিশেষ উপলক্ষ্য। আপনার দীর্ঘ ও স্বাস্থ্যকর আয়ু কামনা করি। আপনার জীবনের প্রতিটি পদক্ষেপ সফল হোক।...’ জন্মদিনে স্বয়ং প্রধানমন্ত্রীর এই শুভেচ্ছাবার্তা দিলীপ ঘোষের জন্মদিনকে যে, আরও বিশেষ করে তুলবে সে বিষয়ে কোনও সন্দেহই নেই।

আজ সকালে, সাড়ে ৯ টা নাগাদ মোদীর পাঠানো চিঠিটি টুইট করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি লেখেন যে, ‘জন্মদিনে মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আশীর্বাদ।’

https://twitter.com/DilipGhoshBJP/status/1421683205086842880

শুধু যে দেশের প্রধানমন্ত্রীই দিলীপ ঘোষের জন্মদিনে তাঁকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন, তাই নয়। এদিন তিনি কার্যত শুভেচ্ছাবার্তায় ভেসে গিয়েছেন। কেন্দ্রীয় নেতা থেকে শুরু করে রাজ্যের কার্যকর্তা, প্রায় সকলেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন দিলীপ ঘোষকে। সকেলই নেতার দীর্ঘায়ু কামনা করেছেন। অনেকেই টুইটারে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য, এদিন আবার তাঁকে টুইটে শুভেচ্ছা জানানোর পাশাপাশি অনেকেই বাবুল সুপ্রিয়র প্রসঙ্গও টেনে এনেছেন। যেমন কেউ লিখেছেন, ‘দাদা ভাল থাকবেন। কিন্তু বাবুল সুপ্রিয়কে ফিরিয়ে আনুন। উনি দলের সম্পদ।’