সব্যসাচী কি দল ছাড়বেন? স্পষ্ট করলেন দিলীপ ঘোষ

সব্যসাচী কি দল ছাড়বেন? স্পষ্ট করলেন দিলীপ ঘোষ
সব্যসাচী কি দল ছাড়বেন? স্পষ্ট করলেন দিলীপ ঘোষ

বিধানসভা নির্বাচন মিটতেই বেসুরো হতে শুরু করেছেন একের পর এক বিজেপি নেতা। রাজীব বন্দ্যোপাধ্যায়ের পর এবার বেসুরো মন্তব্য করে দলের অস্বস্তি বাড়িয়েছেন সব্যসাচী দত্ত। তবে তাঁর দল বদলের সম্ভাবনা কতটা রয়েছে তা নিয়ে অবশ্য ক্ষোভ প্রকাশ করলেন প্রাক্তন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

গত বছর বিধাননগরের ইজেডসিসি-তে দুর্গাপূজা আয়োজন করেছিল বিজেপি। পুজোর উদ্যোক্তা ছিলেন কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়, তৎকালীন সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়, সব্যসাচী দত্তরা। তারপর অনেক জল বয়ে গিয়েছে। কিন্তু এই বছর পুজো নিয়ে তেমন উদ্যোগ দেখা যায় নি গেরুয়া শিবিরের অন্দরে। যদিও জানানো হয়েছে এবারে ছোট করে পুজো হবে।

এই প্রসঙ্গে সব্যসাচী দত্ত দলের অস্বস্তি বাড়িয়ে জানিয়েছেন, “গতবার ভোট ছিল তাই পুজো হয়েছে। এবার ভোট নেই তাই পুজো নেই”। হঠাৎ সব্যসাচী দত্তের এমন সোজাসাপটা কথায় যে দল ফের বিপাকে তা বলার অপেক্ষা রাখেনা।

এদিকে, এদিন এর পাল্টা জবাব দিয়ে দিলীপ ঘোষ বলেন, “আমার জানা নেই। পূজার বিধি অনুযায়ী পূজা হওয়া উচিত। ভোট দেখে পূজা করা ঠিক নয়। যারা পুজো করেছিলেন তাঁদের চিন্তা ভাবনা করা উচিত এটা। পুজো করতে আপত্তি নেই কয়েকজন মিলে পুজো করতেই পারেন। যেহেতু এবার বড় বড় পুজো হচ্ছে না, একটা হলের মধ্যে পুজো হলে ভালোই হবে। লোকজন দেখতে পাবেন।” যদিও সব্যসাচী বাবুর দল ছাড়ার প্রসঙ্গে তিনি জানান, “আমার জানা নেই কিছু।”