এবার বিজেপিই খেলা দেখাবে, হুঁশিয়ারি দিলীপ ঘোষের

এবার বিজেপিই খেলা দেখাবে, হুঁশিয়ারি দিলীপ ঘোষের
image source: file image

খেলা হবে’ বলে শ্লোগান দিয়েছিলেন অনুব্রত মণ্ডলে। এবার খড়গপুর থেকে পালটা দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। চ্যালেঞ্জ ছুঁড়ে বললেন, “এবার বিজেপিই খেলা দেখাবে।” নিশানা করলেন শাসকদলকে।

একুশের নির্বাচনের প্রচারে গিয়ে বারবার বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল দাবি করেছেন, তিনি খেলা দেখাবেন। কখনও বিজেপিকে হুঁশিয়ারি দিয়ে বলেছেন, “আমরা যদি নড়েচড়ে দাঁড়াই তাহলে ওরা কেউ বাঁচতে পারবে না। একুশের নির্বাচনের পর ভয়ংকর খেলা হবে।”

চক্রে যোগ দিয়ে থেকেই অনু্ব্রত মণ্ডলের ‘খেলা হবে’র পালটা দিয়ে বলেন, “ওদের সব খেলোয়ার আমাদের কাছে। তৃণমূল আর কীভাবে খেলা দেখাবে। এবার শুধু আমরা খেলব আর ওরা গ্যালারিতে বসে দেখবে।”

মঙ্গলবার সন্ধেয় সাংবাদিক বৈঠক করে অনুব্রতবাবু দাবি করেন, “বিজেপির সভায় একহাজার লোকও হয়নি। কেন সভায় ভিড় হল না?“ বীরভূমের দাপুটে তৃণমূল নেতার দাবি, তিনি খেলা শুরু করেছেন বলেই এই অবস্থা। এর আগে বীরভূমে একাধিক কর্মসূচি ছিল বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার। সেখানে সভাও করেন তিনি। বুধবার অনুব্রতবাবুর এই লাগাতার কটাক্ষের পালটা দিলেন দিলীপবাবু।

প্রতিদিনের মতো এদিনও একাধিক ইস্যুতে রাজ্যের বিরুদ্ধে সুর চড়ান রাজ্য বিজেপি সভাপতি। তোপ দাগেন শাসকদলের নেতা-মন্ত্রীদের। আত্মবিশ্বাসী ভঙ্গিতে বলেন, একুশে বিজেপিই বাংলার দায়িত্ব পাবে।

আরো পড়ুনঃ   বিজেপির প্রার্থী তালিকা প্রকাশে বিলম্ব নিয়ে অবশেষে মুখ খুললেন বিজেপির কেন্দ্রীয় নেতা অমিত মালব্য