শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

আমরা চাই এইরকম উদ্ধোধন আরও হোক! পানাগড় শিল্পতালুক নিয়ে মমতাকে প্রচ্ছন্ন সমর্থন দিলীপের

০৮:৫৮ এএম, সেপ্টেম্বর ১, ২০২১

আমরা চাই এইরকম উদ্ধোধন আরও হোক! পানাগড় শিল্পতালুক নিয়ে মমতাকে প্রচ্ছন্ন সমর্থন দিলীপের

রাজ্যে বিনিয়োগের অন্যতম ঠিকানা হতে চলেছে পানাগড় শিল্পতালুক। এখানে বিনিয়োগ টানতে উদ্যোগী হয়েছে রাজ্য সরকারও। বুধবার পানাগড় শিল্পতালুকে একটি বেসরকারি কারখানার শিলান্যাস করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এছাড়াও বেশ কয়েকটি প্রকল্পেরও উদ্বোধন করবেন তিনি। এবার মুখ্যমন্ত্রীর এই উদ্যোগকেই ব কলমে খানিকটা সাধুবাদ জানালেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

এদিন সকালে প্রাতঃভ্রমণে এসে দিলীপ ঘোষ বলেন, "রাজ্যের মুখ্যমন্ত্রী মেলা খেলা এইসব উদ্ধোধন করেন। কখনও কারখানা উদ্ধোধন করেন নি। আমরা চাই এইরকম উদ্ধোধন আরও হোক। কারখানা হলে রাজ্যে কর্মসংস্থান হবে। বেকাররা চাকরি পাবে"। যদিও কারখানা চালু হবে কিনা তা নিয়ে সংশয় প্রকাশ করেছেন তিনি।

অন্যদিকে, রাজ্য পুলিশের ডিজি বীরেন্দ্রর অবসর নেওয়ার সময় হলেও পরবর্তী ডিজির নাম জানানো নিয়ে গাফিলতি দেখিয়েছে কেন্দ্র। সেই কারণেই আপাতত ভাবে আইপিএস অফিসার অমিত মালব্যকে রাজ্য পুলিশের ডিজি করা হয়েছে। তবে এই প্রসঙ্গে পাল্টা রাজ্য সরকারকেই একহাত নিয়েছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

এদিন অভিযোগ করে তিনি বলেন, "এইভাবে ডিজি করা যায় কিনা আমার জানা নেই। যারা প্রশাসনে আছেন তারা বলতে পারবেন। সবসময় আইন কানুন নিয়মের তোয়াক্কা না করে নিজের মত করে নিজের লোককে বসানো হচ্ছে।" তাঁর আরও অভিযোগ, অন্য রাজ্যের ক্ষেত্রে যে নিয়ম আছে সেই নিয়ম মেনেই কেন্দ্র নাম পাঠাবে বলে জানান তিনি। অন্যদিকে তার অভিযোগ অনেকসময় কেন্দ্র যা জানতে চায় রাজ্য থেকে তা জানানো হয় না।