শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

দিল্লিতে জে পি নাড্ডার হাত ধরেই আজ বিজেপিতে যোগ দিলেন দীনেশ ত্রিবেদী

০৩:০৩ পিএম, মার্চ ৬, ২০২১

দিল্লিতে জে পি নাড্ডার হাত ধরেই আজ বিজেপিতে যোগ দিলেন দীনেশ ত্রিবেদী

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। আর তার মাঝে রাজ্যের শাসক দল ছেড়ে ভারতীয় জনতা পার্টি তে যোগ দিয়েছেন অনেকেই। আর এবার রাজ্যসভার প্রাক্তন সদস্য দীনেশ ত্রিবেদী যোগ দিলেন বিজেপিতে।

প্রসঙ্গত আজ দিল্লিতে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার উপস্থিতি তে বিজেপিতে যোগ দিলেন দীনেশ ত্রিবেদী। এপ্রসঙ্গে জে পি নাড্ডা জানান, দীনেশ ত্রিবেদী প্রায় ২ মাস আগেই তাঁর সাথে দেখা করে বিজেপিতে যোগ দেওয়ার কথা জানিয়েছিলেন। এছাড়া তিনি বলেন, আসন্ন বিধানসভা ভোটে উল্লেখযোগ্য ভুমিকায় থাকবেন দীনেশ ত্রিবেদী, একথায় ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

https://www.facebook.com/BJP4India/videos/267785494755813

অন্যদিকে রাজ্যসভার প্রাক্তন সদস্য দীনেশ ত্রিবেদী জানান, মানুষের জন্য কাজ করতে চান তিনি, আর সেকারণেই বিজেপিতে যোগ দিয়েছেন তিনি। অন্যদিকে তিনি মুখ্যমন্ত্রী কে নিশানা করে বলেন, তৃণমূল শিবির এখন একটা পরিবারকেই সেবা দিয়ে চলেছে। চলছে পরিবার তান্ত্রিক রাজনীতী। তারপরেই তিনি বলে বিজেপি জনতার জন্য কাজ করছে। আর সেই কারণেই তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। প্রসঙ্গত বিজেপি ২ দফা প্রার্থী প্রকাশ করা হয়ে গেছে ইতিমধ্যে। পরের দফা প্রার্থী তালিকায় দীনেশ ত্রিবেদীর নাম থাকবে কী না তা নিতে জল্পনা তুঙ্গে।

উল্লেখ্য গত সপ্তাহেই নির্বাচন কমিশন বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা করেছেন। আগামী ২৭ মার্চ থেকেই বাংলার শুরু হবে নির্বাচন। আর তার আগে বিজেপিতে অনেকের যোগদান, আবার অনেকের বিদায় ঘটছে। তা কতটা প্রভাব ফেলবে নির্বাচনে তা সময় বলবে। কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।