দীপাবলি পালন বলি কন্যাদের! ছবি পোস্ট করে শুভেচ্ছা জানালেন সকলকে

দীপাবলি পালন বলি কন্যাদের! ছবি পোস্ট করে শুভেচ্ছা জানালেন সকলকে
দীপাবলি পালন বলি কন্যাদের! ছবি পোস্ট করে শুভেচ্ছা জানালেন সকলকে

আজ শুভ দীপাবলি। আলোর উৎসবে আলোকিত হবে গোটা দেশ। অমাবস্যার অন্ধকার হার মানবে আজ আলোকসজ্জার কাছে। চারিদিকে আতশবাজি, আলোকসজ্জা প্রদর্শনী নিয়ে নানান প্রস্তুতি। পাশাপাশি এ রাজ্যে পালিত হবে কালীপুজো। সেই নিয়েও চারিদিকে প্যান্ডেল এবং আলোর সাজে সেজে উঠেছে গ্রাম থেকে শহরতলী। তবে এবছর আতশবাজি ফাটানো নিয়ে রয়েছে নির্দেশিকা। গ্রিনবাজি ফাটাতে আদেশ দিয়েছে কলকাতা হাই কোর্ট। এদিকে দীপাবলি উৎসব পালন সেলেব মহলেও। সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে একাধিক ছবি।

বলিপাড়াতেও আজ সকলে মজেছে আলোর উৎসবে। প্রতি বারেই বলিউডে বেশ ধুমধাম করে পালিত হয় দিওয়ালি। স্টারদের বাড়িতে পার্টিও রাখা হয় এই সময়। তবে গত দুবছর ধরে করোনা পরিস্থিতির জন্য বন্ধ রয়েছে। তবে সোশ্যাল মিডিয়া আজ রঙিন। পুজোর আমেজে মেতে উঠেছে সোশ্যাল মিডিয়া। একাধিক স্টারদের সাজ, তাদের ছবিতে ঝলমল করছে নেট দুনিয়া। সুদূর মার্কিন মুলুকে বসেও দীপাবলী পালন করছেন প্রিয়াঙ্কা। সাদা ল্যহেঙ্গা পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন তিনি।

এদিকে দীপাবলির শুভেচ্ছা জানালেন মাধুরী দীক্ষিত। সকলকে জানালেন দীপাবলির শুভেচ্ছা। সারা আলি খান সেজে উঠলেন দীপাবলির শুভ মুহূর্তে। অভিনেত্রী কিয়ারা ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। বিয়ের পর প্রথম দীপাবলি পালন বরুণের। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন তিনি।