গাঁটছড়া বাঁধলেন দিয়া, সোশ্যাল মিডিয়ায় উঠে এলো বিয়ের অ্যালবাম

গাঁটছড়া বাঁধলেন দিয়া, সোশ্যাল মিডিয়ায় উঠে এলো বিয়ের অ্যালবাম/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @diamirzaofficial
গাঁটছড়া বাঁধলেন দিয়া, সোশ্যাল মিডিয়ায় উঠে এলো বিয়ের অ্যালবাম/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @diamirzaofficial

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউডে অন্যতম পরিচিত মুখ দিয়া মির্জা। ২০০০ সালে রেহেনা হ্যা তেরে দিল মে সিনেমা দিয়েই আত্মপ্রকাশ বলিউডে। তাছাড়াও অভিনেত্রীর ঝুলিতে আছে মিস ইন্ডিয়ার খেতাব। রেহেনা হ্যা তেরে দিল মে এমনই একটি সিনেমা যেটি আজও জিবন্ত প্রত্যেকটি যুবকযুবতী দের কাছে। বলিউডে চলছে বিয়ের হিড়িক। একে একে সকলের নাম উঠছে বিবাহিত দের তালিকায়। এবার সেই তালিকায় নিজের নাম লেখালেন দিয়া। যদিও দ্বিতীয় বারের জন্য বিয়ের পিঁড়িতে দিয়া।

চলতি মাসের ১৫ তারিখে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী। ব্যবসায়ী বৈভব রেখির সাথেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন অভিনেত্রী। যদিও এই খবর আগে প্রকাশ্যেও আনেননি তিনি। বিয়েতেও সেরকম কাওকে ডাকছেননা তিনি। বাড়ির লোকের উপস্থিতিতেই সারবেন বিয়ে। গত একবছর ধরে প্রেম করছিলেন দিয়া বৈভব রেখির সাথে। অবশেষে সম্পর্ক পেলো পূর্ণতা।

গায়ে হলুদ থেকে বিয়ে সব ছবিই পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। বিয়ের দিন লাল বেনারসি তে সাজলেন দিয়া। সাথে মানান সহিত গয়না। বরকেও দেখা গেলো সাদা শেরওয়ানিতে। বিয়ের কিছু সুন্দর মুহূর্তের ছবি পোস্ট করে আবেগপ্রবন হলেন দিয়া। লিখলেন ছোটো থেকে যে বাগানে বসতেন আজ সেখানেই তার বিয়ের মণ্ডপ। তাছাড়াও জানান বান্ধবীর বিয়েতে গিয়ে বৈভবের সাথে আলাপ হয় তার। তারপরই শুরু তাদের যাত্রার।

বিয়ের দিন লাল বেনারসিতে উপস্থিত হন সাংবাদিকদের কাছে। বিয়েতে বেশি লোকজন না ডাকলেও সাংবাদিকদের নিরাশ করেননি দিয়া। তাদের সামনে গিয়ে দাঁড়ান এবং পোজ দেন বরের সাথে। প্রসঙ্গত ২০১৪ সালে সাহিল সঙ্ঘের সাথে প্রথম বিয়ে সারেন দিয়া। সেই সম্পর্ক ভেঙে যায় ৫ বছরের মধ্যেই। অবশেষে আবারও নতুন জীবন শুরু করতে চলেছেন দিয়া।