শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

তাউকটে ঝড়ের দাপটে রাস্তায় ভেঙে পড়ল হোর্ডিং! একটুর জন্য প্রাণে বাঁচলেন চলন্ত গাড়ির যাত্রীরা

০৯:১৯ পিএম, মে ১৯, ২০২১

তাউকটে ঝড়ের দাপটে রাস্তায় ভেঙে পড়ল হোর্ডিং! একটুর জন্য প্রাণে বাঁচলেন চলন্ত গাড়ির যাত্রীরা

দেশে ইতিমধ্যেই চলছে ঘূর্ণিঝড় তাউকটে'র দাপট। ১৭ মে মুম্বই ও গুজরাত উপকূলে আছড়ে পড়ে এই ঘূর্ণিঝড়। এর ফলে সোমবার ভারী বৃষ্টিপাত এবং তীব্র বাতাসের কবলে পড়েছিল উপকূলে সংলগ্ন জেলাগুলি। প্রচণ্ড এই ঝড়ের তাণ্ডবে প্রায় ভেসে গিয়েছে সেই অঞ্চলগুলি৷ মারাও গিয়েছেন বেশ কিছু মানুষ। আহতও হয়েছেন অনেকে। এর মধ্যেই সম্প্রতি এই ঝড়ের হাত থেকে প্রাণ হারাতে হারাতে একটুর জন্য বাঁচলেন চলন্ত গাড়ি ভর্তি কিছু যাত্রী।

ঘটনাটি ঘটেছে, আহমেদাবাদের পরিমল গার্ডেনের কাছে একটি চৌরাস্তার মোড়ে। সামান্যক্ষণ আগেই সেখান দিয়ে একটি গাড়ি বেরিয়ে গিয়েছিল৷ তার ঠিক পরমুহূর্তেই সেখানে তাউকটে'র প্রচণ্ড ঝড়ে রাস্তায় উপড়ে পড়ে দুটি বিশাল হোর্ডিং। সেসময় রাস্তা দিয়ে যাচ্ছিল একটি এসইউভি গাড়ি। ওই গাড়ির ওপরই পড়ে হোর্ডিং। কিন্তু ভাগ্য সহায়! একটুর জন্য গাড়ির চালক সহ ভিতরে থাকা যাত্রীগুলির প্রাণ রক্ষা পায়। তেমন কোনও ক্ষতিও হয়নি তাঁদের।

https://www.instagram.com/p/CPBJq8Gj045/?utm_medium=copy_link

সম্প্রতি এই ঘটনাটির ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে চমকে উঠেছেন নেটিজেনরা। এখনও পর্যন্ত ৯ লাখের বেশি ভিউও হয়ে গিয়েছে ভিডিওটির। এভাবে সাক্ষাৎ মৃত্যুর হাত থেকে রক্ষা পাওয়ার জন্য অনেককেই বলতে শোনা গিয়েছে 'রাখে হরি মারে কে!' অর্থাৎ ঈশ্বরই যেন সহায় ছিলেন। উল্লেখ্য, ভিডিওটি শেয়ার করে 'ভাইরাল ভায়ানি' নামক একটি ইনস্টাগ্রাম পেজ। তারপরই নেটিজেনদের নজরে আসে তা। দেখে বোঝাই যায়, তাউকটের দাপট এখনও ঠিক কতটা!