ঝগড়া চলাকালীন ছেলের চড়ে বৃদ্ধা মায়ের মৃত্যু! সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ল এই ঘৃণ্য অপরাধ

ঝগড়া চলাকালীন ছেলের চড়ে বৃদ্ধা মায়ের মৃত্যু! সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ল এই ঘৃণ্য অপরাধ
ঝগড়া চলাকালীন ছেলের চড়ে বৃদ্ধা মায়ের মৃত্যু! সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ল এই ঘৃণ্য অপরাধ / ছবি সৌজন্যে- Screengrab from Video Tweeted By @PunYaab

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ এক কথায় চূড়ান্ত অমানবিক এবং জঘন্য অপরাধ। সোমবার দিল্লির দ্বারকার বিন্দাপুরে ৭৬ বছর বয়সী এক বৃদ্ধার মৃত্যু হয়েছে ছেলের চড়ে। হ্যাঁ ঠিকই শুনছেন ছেলের চড়ে, যাকে জন্ম দিয়েছেন, পৃথিবীর আলো দেখিয়েছেন, সব ঝড়ঝাপটা থেকে আগলেছেন, তাঁর এক আঘাতেই মৃত্যু হতভাগ্য মায়ের। রাস্তায় দাঁড়িয়ে বৃদ্ধা মায়ের সঙ্গে ঝগড়া করছিলেন তাঁর ছেলে এবং পুত্রবধূ। সেই সময় আচমকাই তাঁর ছেলে তাঁকে সজোরে থাপ্পড় মারেন। এর জেরে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন বৃদ্ধা এবং তাঁর মৃত্যু হয়। এই পুরো ঘটনাটি ধরা পড়েছেন এই স্থানের সিসিটিভি ফুটেজে।

এই ঘটনার সিসিটিভি ফুটেজ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখে শিউরে উঠছেন নেটিজেনরা। তাঁদের একটাই প্রশ্ন কী করে একজন ছেলে তাঁর মায়ের সঙ্গে এমন আচরণ করতে পারে?

ভিডিওতে দেখা গেছে, ঘটনার সময় মৃতা এবং তাঁর ছেলে রণবীর এবং পুত্রবধূ এক বিল্ডারের ফ্ল্যাটের বাইরে পার্কিংয়ের বিষয়কে কেন্দ্র করে ঝগড়ায় জড়িয়ে পড়েন। আঙুল তুলে শাশুড়ির সঙ্গে ঝগড়া করতে দেখা যায় ছেলের বউকে। ঝগড়ার মাঝেই আচকাই ছেলেকে মায়ের গালে জোরে চড় মারতে দেখা যায়। মাটিতে লুটিয়ে পড়েন বৃদ্ধা মা। মাটি থেকে তাঁকে টেনে তোলার চেষ্টা করেন ছেলের বউ। কিন্তু ততক্ষণে সব শেষ হয়ে গেছে। কিছু বুঝে ওঠার আগেই মারা যান ওই বৃদ্ধা। এদিকে দ্রুত তাঁকে সেখান থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

মেডিকো-আইনী শংসাপত্রে (এমএলসি) মৃত্যুর কারণ নিয়ে স্পষ্ট করে কিছু বলা হয়নি। পুলিশ জানিয়েছে যে, ময়নাতদন্তের রিপোর্ট এবং পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলার পরেই কারণ নির্ধারণ করা সম্ভব হবে। এদিকে ইতিমধ্যেই পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। বৃদ্ধার ছেলের বিরুদ্ধে বিন্দাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.