শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

স্ত্রীর সঙ্গে অরিজিতের ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস সোশ্যাল মিডিয়ায়! বেজায় ক্ষুব্ধ অনুরাগীরা

মৌসুমী মোদক

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩, ০৪:০৫ পিএম | আপডেট: জানুয়ারি ২২, ২০২৩, ০৪:৪০ পিএম

স্ত্রীর সঙ্গে অরিজিতের ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস সোশ্যাল মিডিয়ায়! বেজায় ক্ষুব্ধ অনুরাগীরা
স্ত্রীর সঙ্গে অরিজিতের ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস সোশ্যাল মিডিয়ায়! বেজায় ক্ষুব্ধ অনুরাগীরা

অরিজিৎ সিং! নামটা সকলের কাছেই বিশেষ পরিচিত। সারা ভারতবর্ষের অন্যতম জনপ্রিয় এক গায়ক হলেন অরিজিৎ। এক কথায় সবাই চেনেন তাঁকে। শুধু দেশেই নয়, সারা পৃথিবী জুড়ে কোটি কোটি মানুষ অরিজিৎ-এর ভক্ত। তাঁর জনপ্রিয়তা আজ আকাশছোঁয়া।
   
অরিজিতের গান শুনতে পছন্দ করেন না এমন মানুষ হয়তো হাতে গোনা। তাঁর গান শোনার জন্য সব সময় চাতক পাখির মতো চেয়ে থাকেন ভক্তরা। এমনকি সামনাসামনি অরিজিতের গান শোনার জন্য লক্ষ লক্ষ টাকা খরচ করেও পিছপা হন না তাঁরা। এতটাই জনপ্রিয়তা তাঁর।

তবে এত জনপ্রিয় এই গায়কের ব্যক্তিত্ব কিন্তু একেবারেই সাধারণ মানুষের মতোই। আহামরি জাঁকজমক একবারেই ‍‍`না পসন্দ‍‍` তাঁর।  বরাবরই সাধারণের একজন হয়ে থাকতে চান। সেই কারণে ক্যামেরার সামনেও বিশেষ আসতে চান না। তেমনই অরিজিতের পরিবার-পরিজনকেও ক্যামেরার সামনে বিশেষ দেখা যায় না।

এবার সেই অরিজিতেরই একান্ত ব্যক্তিগত কিছু মুহূর্তের ছবি ফাঁস হল সোশ্যাল মিডিয়ায়। স্ত্রীর সঙ্গে ব্যক্তিগত মুহূর্ত কাটানোর কিছু ছবি এখন নেটমাধ্যমে ঘোরাফেরা করছে। অরিজিতেরই এক ফ্যানপেজ থেকে সেগুলি শেয়ার করা হয়েছে। আর এই ছবিগুলি এভাবে ফাঁস হওয়ার ঘটনায় বেজায় চটেছেন তাঁর অনুরাগীরা।

বহু চর্চিত সেই ছবিগুলিতে অরিজিতকে স্ত্রী কোয়েল সিংয়ের সঙ্গে চুম্বনরত দেখা গিয়েছে। ভালোবেসে স্ত্রীর গাল-কপালে চুমু দিচ্ছেন তারকা। কিন্তু সেই মুহূর্ত তাঁর একান্ত ব্যক্তিগত। তাই এই সকল ছবি শেয়ার হতেই রীতিমতো রাগে ফুঁসছেন অরিজিৎ ভক্তরা।

যদিও বর্তমান যুগে এটি অত্যন্ত স্বাভাবিক ছবি। কিন্তু অরিজিৎ সবসময় সবরকম প্রচারের আলো থেকে নিজেকে ও পরিবারকে সরিয়ে রাখেন। তাই তাঁর একান্ত ব্যক্তিগত ছবি শেয়ার হওয়ায় ক্ষুব্ধ অনুরাগীরা। তাঁদের বক্তব্য, যে মানুষ সোশ্যাল মিডিয়ায় নিজে সক্রিয় নন, নিজেকে প্রচারের আলো থেকে সরিয়ে রাখেন, তাঁর ব্যক্তিগত ছবি কেন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হবে!

অরিজিতের এই সকল ছবি তাই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা উচিত নয় বলেই মনে করছেন ভক্তরা। ওই ফ্যানক্লাবকে ছবিগুলি সরিয়ে নেওয়ার অনুরোধও করেছেন তাঁরা। যদিও ফ্যানপেজ থেকে এখনও ছবিগুলি সরানো হয়নি।