শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সুবিধা ছাড়া যারা থাকতে পারেন না, তারাই ফিরে যেতে চান তৃণমূলে! দলবদলুদের নিয়ে বিস্ফোরক দিলীপ ঘোষ

০৩:০৫ পিএম, জুন ৬, ২০২১

সুবিধা ছাড়া যারা থাকতে পারেন না, তারাই ফিরে যেতে চান তৃণমূলে! দলবদলুদের নিয়ে বিস্ফোরক দিলীপ ঘোষ

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শেষ হয়েছে ভোট যুদ্ধ। রাজ্যের তৃতীয় বারের জন্য জয়ী হয়েছে তৃণমূল শিবির। তবে এবারের নির্বাচনের আগে তৃণমূল থেকে অনেকেই গেরুয়া শিবিরে নাম লিখিয়ে ছিলেন। আর তাদের ছাড়ায় তৃণমূল জয় লাভ করছে। তবে এবার বহু দলবদলু ক্ষমা চেয়ে তৃণমূলে ফিরতে চেয়ে ইতিমধ্যেই আবেদন জানিয়েছেন। আর এবার এই দলবদলুদের কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

উল্লেখ্য আজ অর্থাৎ রবিবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বাঁকুড়ার অন্তর্গত বিষ্ণুপুরের পোড়ামাটির হাটে প্রাতর্ভ্রমণ করতে যান। এবং সেখান থেকে তিনি দলবদলুদের অর্থাৎ যারা নির্বাচনের আগে বিজেপিতে যোগদান করেছিল এবং বর্তমানে ফের তৃণমূলে ফিরতে চায়ছেন তাদের বিরুদ্ধে কটাক্ষ করে বলেন, সুবিধা ছাড়া যারা থাকতে পারেন না, তারাই ফিরে যেতে চান তৃণমূলে!

[caption id="attachment_17484" align="alignnone" width="1280"]সুবিধা ছাড়া যারা থাকতে পারেন না, তারাই ফিরে যেতে চান তৃণমূলে! দলবদলুদের নিয়ে বিস্ফোরক দিলীপ ঘোষ সুবিধা ছাড়া যারা থাকতে পারেন না, তারাই ফিরে যেতে চান তৃণমূলে! দলবদলুদের নিয়ে বিস্ফোরক দিলীপ ঘোষ[/caption]

প্রসঙ্গত ইতিমধ্যেই সোনালি গুহ, দীপেন্দু বিশ্বাস থেকে শুরু করে সরলা মুর্মু সহ অনেকেই ক্ষমা চেয়ে তৃণমূলে ফিরতে আবেদন করেছেন। আর এবার তৃণমূলে ফিরতে চেয়েছেন বিজেপি নেত্রী তথা মালদা জেলা পরিষদ সদস্যা ডলিরানি মণ্ডল। উল্লেখ্য তিনি ২০২১ এর বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ত্যাগ করেন। এবং ৮ ই মার্চ বিজেপি তে যোগ দিয়েছিলেন।

আর এবার তিনি ফের তৃণমূলে ফিরতে চান বলেই জানা যাচ্ছে। প্রসঙ্গত গতকাল তিনি ক্ষমা চেয়ে বলেন, তিনি ভুল বুঝতে পেরেছেন। এরই সাথে তিনি ক্ষমাও চেয়েছেন। এছাড়া কাজ করার সুযোগ করে দেওয়ার আর্জি জানিয়ে তৃণমূলে ফিরতে চান তিনি। অন্যদিকে মালদা বিজেপি জেলা সভাপতি গোবিন্দচন্দ্র মণ্ডল এবিষয়ে জানান, তৃণমূলের চাপ দিয়েই এসব করাচ্ছে বলে জানান তিনি।