পারিবারিক অশান্তির জের! স্বামী ও মেয়েকে কুপিয়ে আত্মহত্যার চেষ্টা মহিলার

পারিবারিক অশান্তির জের! স্বামী ও মেয়েকে কুপিয়ে আত্মহত্যার চেষ্টা মহিলার
পারিবারিক অশান্তির জের! স্বামী ও মেয়েকে কুপিয়ে আত্মহত্যার চেষ্টা মহিলার / প্রতীকী ছবি

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ মর্মান্তিক, আবার একই সঙ্গে ভয়ানকও বটে। পারিবারিক অশান্তির জেরে স্বামী এবং মেয়েকে হত্যার চেষ্টার পাশাপাশি নিজেকেও শেষ করে দেওয়ার পরিকল্পনা করেছিলেন মাঝ বয়সী এক মহিলা। ঘটনাটি ঘটেছে খন্যান হোস্টেল পাড়ায়।

এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। বাড়ি থেকে তিনজনের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেছে পান্ডুয়া থানার পুলিশ। আহতদের নাম সুবিকাশ ঘোষ (৬৫), সুলগ্না ঘোষ (২৪) তন্দ্রা ঘোষ (৫৫)। আহতদের ইতিমধ্যেই চুঁচুড়া ইমামবাড়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গিয়েছে, আচমকাই এদিন পারিবারিক অশান্তির জেরে তন্দ্রা ঘোষ তাঁর স্বামী ও মেয়েকে বটি দিয়ে কোপাতে থাকেন বাড়ির মধ্যেই। চেঁচামেচি শুনে প্রতিবেশিরা খবর দেয় পান্ডুয়া থানায়। পুলিশ এসে বাড়ির দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখে, তন্দ্রা দেবী বঁটি দিয়ে স্বামী ও মেয়েকে এলোপাথাড়ি কোপ দিচ্ছে। শুধু তাই নয়, ত্নি নিজের গায়েও বটির কপি দিচ্ছেন।

তড়িঘড়ি তাঁকে ধরে ফেলে পুলিশ। অবিলম্বে তিনজনকেী উদ্ধার করে প্রথমে পান্ডুয়া এবং পরে চুঁচুড়া হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ঘটনাস্থলে উপস্থিত হন সারকেল ইন্সপেক্টর সহ পান্ডুয়ায় থানার পুলিশ। ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পান্ডুয়া থানার পুলিশ।