শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

করোনা বিধিকে উপেক্ষা করেই প্রচার! অভিযোগ দায়ের হল বাবুলের নামে

১০:১৯ পিএম, মে ৯, ২০২১

করোনা বিধিকে উপেক্ষা করেই প্রচার! অভিযোগ দায়ের হল বাবুলের নামে

প্রচারে গিয়ে করোনা বিধি মানেননি। এই অভিযোগ তুলে বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছিল হাড়োয়া থানায়। সে অভিযোগের ভিত্তিতেই এবার বাবুল সুপ্রিয়কে ডেকে পাঠাল হাড়োয়া থানা। আগামী তিন দিনের মধ্যে তাকে হাজিরা দিতে বলা হয়েছে। এদিকে এ ঘটনার পর নিজেই টুইটারে সে কথা জানালেন তিনি। পাশাপাশি এই ঘটনায় রাজ্য প্রশাসনকে কটাক্ষ করেছেন বিজেপি সাংসদ। এন্টালিতে বাবুল সুপ্রিয় এক সভায় নিয়ে করো না বিধি অমান্য করেছেন বলে অভিযোগ করা হয়েছে। সেখানে তাঁর সভায় করোনা বিধি তেমনভাবে চোখে পড়েনি। পাশাপাশি সামাজিক দূরত্ব মানা হয়নি বলে অভিযোগ। সাফাই অবশ্য দিয়েছিলেন বাবুল সুপ্রিয়। তিনি জানিয়েছিলেন, তিনি বোকা নন, তাই আগেভাগেই সামাজিক দূরত্ব বৃদ্ধির বিষয়ে জানানো হয়েছিল।

তবে সেই জন্য তার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়নি কেবলমাত্র হাড়োয়ার সভায় বিজেপির প্রার্থীর হয়ে প্রচারে করতে গিয়েই করনা বিধি না মানার অভিযোগে তার বিরুদ্ধে এফআইআর করেছে রাজ্য পুলিশ। এদিন এমনটাই দাবি করেছেন বাবুল সুপ্রিয়।

টুইটারে তিনি লিখেছেন, "বিজেপি প্রার্থীর হয়ে হাড়োয়ায় নির্বাচনী প্রচার করাতেই আমার নামে 'মমতা দিদির পুলিশ' এফআইআর দায়ের করেছে।" পাশাপাশি গোটা বিষয়টি তার আইনজীবী দেখছেন বলেও জানিয়েছেন তিনি।

https://twitter.com/SuPriyoBabul/status/1391375979390537733

প্রসঙ্গত, করোনা পরিস্থিতিতে বিনা অনুমতিতে রোড শো করে স্বাস্থ্যবিধি ভঙ্গ করেছেন বলে তাঁর বিরুদ্ধে হাড়োয়া থানায় অভিযোগ দায়ের হয় গত ১৪ এপ্রিল। সেই অভিযোগের ভিত্তিতে রবিবার চিঠি পাঠানো হল বাবুল সুপ্রিয়কে। হাড়োয়া থানার সাব ইন্সপেক্টর দেবেন মণ্ডল চিঠি পাঠিয়ে তাঁকে তলব করেন। জিজ্ঞাসাবাদের জন্য আগামী তিনদিনের মধ্যে বাবুলকে হাড়োয়া থানায় উপস্থিত হতে বলা হয়। চিঠিতে উল্লেখ করা হয়েছে, অভিযোগ খতিয়ে দেখার পর পুলিশ মনে করছে, তাঁকে জিজ্ঞাসাবাদের প্রয়োজন আছে। তাই তদন্তের স্বার্থে বাবুল যেন থানায় আসেন সেই কথাও জানানো হয়।