বাগুইআটিতে পরিত্যক্ত স্থানে হঠাৎ আগুন, তদারকি করলেন মমতা

বাগুইআটিতে পরিত্যক্ত স্থানে হঠাৎ আগুন, তদারকি করলেন মমতা
বাগুইআটিতে পরিত্যক্ত স্থানে হঠাৎ আগুন, তদারকি করলেন মমতা

ফের আগুনের গ্রাসে শহর কলকাতা। সোমবার বাগুইহাটি ট্রাফিক গার্ড এর কাছে পরিতক্ত স্থানে আগুন লাগে। ঘণ্টা খানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে দমকলের চার টি ইঞ্জিন।

সোমবার বিকেলে বাগুইআটি ট্রাফিক গার্ড সংলগ্ন একটি পরিত্যক্ত স্থানে হঠাৎ আগুন লাগে। জানা যায়, শুকনো গাছপালা থাকায় সহজেই আগুন ধরে যায়। সেই স্থানে থাকা পুরনো গাড়ি আগুনের ভস্মীভূত হয়ে যায়। এরপরেই খবর দেওয়া হয় দমকলে। ঘটনাস্থলে পৌঁছায় দমকলের চার টি ইঞ্জিন। প্রায় ঘন্টা খানেকের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে দমকল বাহিনী।

এদিকে, এদিন দমদমের তৃণমূল প্রার্থী ব্রাত্য বসুর সমর্থনে জনসভা করে ভিআইপি রোড ধরে সড়কপথে ফেরার পথে আগুন দেখে ব্রিজের উপর দাঁড়িয়ে পরে মুখ্যমন্ত্রীর কনভয়। এই দেখে গাড়ি থেকে বেরিয়ে আসেন মুখ্যমন্ত্রী। বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে তদারকির পর সেখান থেকে বেরিয়ে যান মুখ্যমন্ত্রী। এর পরেই ঘটনাস্থলে পৌঁছন দমকল মন্ত্রী সুজিত বসু।

সুজিত বসু বলেন, “মুখ্যমন্ত্রী ঘটনাস্থলের পাশ দিয়ে যাচ্ছিলেন এবং আমাকে ফোন করেন। চারটি ইঞ্জিন সময় মতন ঘটনাস্থলে পৌঁছায়। এখানে প্রচুর পরিমাণে জঞ্জাল ছিল ও বেশ কিছু পুরনো গাড়ি ছিল, সেগুলো পুড়ে যায়”।