রবিবার রাতে অগ্নিকান্ড সল্টলেকের রেস্তোরাঁয়! খোলার আগেই আতঙ্ক ছড়ালো এলাকায়

Image Source: Google

বিশেষ প্রতিবেদনঃ কলকাতাঃ আজ সোমবার থেকে খুলতে চলেছে রাজ্যের সমস্ত রেস্তোরাঁ। তার আগেই কলকাতার সল্টলেকের সেক্টর ফাইভের এক রেস্তোরাঁয় ভয়াবহ আগুন লাগে। গতকাল রাতে হঠাৎই আগুন লাগে ওই বিল্ডিং-এ। চাঞ্চল্য ছড়ায় এলাকাবাসীর মধ্যে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোয় পুলিশ ও দমকলের একটি ইঞ্জিন।

রবিবার ফের এক পশলা ঝড়-বৃষ্টি হয়ে গিয়েছে দক্ষিণবঙ্গে। তার জেরে বিদ্যুতের খুঁটি ভেঙে পড়েছে রাস্তায়। বিদ্যুতের তারগুলিও জট পাকিয়ে গিয়েছে। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে যে, মূলত এই বিদ্যুতের তার থেকেই আগুন লেগে থাকতে পারে। তবে কোনও ক্ষয়ক্ষতির খবর এখনও মেলেনি। রাস্তাঘাট জনশূন্য থাকায় হতাহতের কোনও খবর নেই।

এদিন সেক্টর ফাইভের ওয়েবেলের কাছে শৈল টাওয়ারে মূলত আগুন লাগে। পুলিশের অনুমান ওই বিল্ডিং-এর নীচের তলার রেস্তোরাঁ থেকেই আগুন ছড়িয়েছে। বহুতলটি বন্ধ থাকায় ভেতরে ঢুকতে বেগ পেতে হয়েছে দমকল কর্মীদের। সময়ও লেগেছে। ফলে আগুন আরও ছড়িয়েছে। কয়েক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে দমকল কর্মীরা। সূত্রের খবর, ওই বহুতলে থাকা অগ্নিনির্বাপক যন্ত্র সময়মত কাজ করেনি। ফলে আগুন আরও দ্রুত ছড়িয়েছে। তবে এখনও আগুন লাগার সঠিক কারণ স্পষ্ট নয়।

আরও পড়ুনঃ  আজ থেকে খোলা হল দীঘার নোনা মাছের পাইকারি বাজার

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.