নজরে পুরভোট! ত্রিপুরায় আজ প্রচারে ঝড় তুলবেন ফিরহাদ

নজরে পুরভোট! ত্রিপুরায় আজ প্রচারে ঝড় তুলবেন ফিরহাদ
নজরে পুরভোট! ত্রিপুরায় আজ প্রচারে ঝড় তুলবেন ফিরহাদ

নজরে এখন ত্রিপুরার পুরভোট। একে একে ত্রিপুরায় হাজির হয়েছেন তৃণমূলের শীর্ষ নেতৃত্বরা। আজ শনিবার ত্রিপুরা যাচ্ছেন পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম। সোনামুড়া এবং আগরতলায় দুটি সভা করবেন ফিরহাদ। একইসঙ্গে কর্মীদের মনোবল বাড়াতে দাওয়াই দেবেন তিনি।

ত্রিপুরা পুরভোটের আগে সোমবার পর্যন্ত প্রচার চালানো যাবে। তাই বাকি এই তিনদিনে প্রচারে ঝড় তুলতে চাইছে ঘাসফুল শিবির। ত্রিপুরায় জোরকদমে চলছে পুরভোটের প্রচার। আজ সোনামুড়া ও সোমবার আগরতলায় দুটি সভা করবেন ফিরহাদ হাকিম। মূলত তৃণমূল কর্মীদের দাবি যে দুটি জায়গায় সভা করার জন্য বেছে নেওয়া হয়েছে সেখানে তৃণমূলের ঘাঁটি যথেষ্ট শক্ত। তাই রাজনৈতিক ব্যক্তিত্ব সেখানে গিয়ে কর্মীদের মনোবল বাড়াতে আরও সভা করছেন।

এদিকে, আগামী সোমবার ত্রিপুরায় রোড শো করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ত্রিপুরায় আসন্ন পুর নির্বাচনের আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই রোড শো দলের কর্মী সমর্থকদের বাড়তি অক্সিজেন যোগাবে বলেই মনে করছে রাজনৈতিক মহল।

এদিকে ত্রিপুরায় পুরভোটে ৫১টি ওয়ার্ডেই প্রার্থী দিয়েছে তৃণমূল। সেখানকার দায়িত্ব দেওয়া হয়েছে রাজীব বন্দ্যোপাধ্যায়কে। অন্যদিকে এর আগেও ত্রিপুরায় গেলেও কখনও রোড শো করেননি অভিষেক। তাই এবারের তাঁর রোড শো যে যথেষ্ট তাৎপর্যপূর্ণ হতে চলেছে তা বলাই বাহুল্য।

দলের সেকেন্ড ইন কমান্ড হয়েই হুঙ্কার দিয়ে অভিষেক জানিয়েছিলেন, অবিজেপি রাজ্য গুলোতেও তৃণমূলকে ছড়িয়ে দেবেন। সেই মতই বিপ্লব দেবের সরকার শাসিত ত্রিপুরা দিয়েই শুরু হয় সেই যাত্রা। প্রথমে সেখানে বিধানসভা নির্বাচনে তৃণমূলে লড়বে বললেও পরে পুর ভোট লড়াই করবে বলেও জানায় ঘাসফুল শিবির। সেইমতই শুরু হয় তোড়জোড়।