শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

শাস্ত্রী-কোহলির এই আচরণে অসন্তুষ্ট বিসিসিআই! জবাবদিহিও করতে হতে পারে বোর্ডকে

০৩:৩৩ পিএম, সেপ্টেম্বর ৭, ২০২১

শাস্ত্রী-কোহলির এই আচরণে অসন্তুষ্ট বিসিসিআই! জবাবদিহিও করতে হতে পারে বোর্ডকে

করোনা আক্রান্ত ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী। আরটি-পিসিআর পরীক্ষাতে শাস্ত্রীর রিপোর্ট পজিটিভ আসায় আপাতত ১৪ দিনের আইসোলেশনে রয়েছেন তিনি। এসবের মাঝেই শাস্ত্রী এবং দলের অধিনায়ক বিরাট কোহলিকে শুরু হল নয়া বিতর্ক। জানা গিয়েছে, লন্ডনে গত সপ্তাহে একটি বই প্রকাশ অনুষ্ঠানে হাজির ছিলেন শাস্ত্রী-কোহলি। এই অনুষ্ঠানে ভারতের একাধিক ক্রিকেটাররাও হাজির ছিলেন। মনে করা হচ্ছে, সেখানে জনসমাগমে যাওয়ার ফলেই কোভিড আক্রান্ত হয়েছেন শাস্ত্রী। ফলে নতুন করে জল্পনার সৃষ্টি হয়েছে।

জানা গিয়েছে, ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ শুরুর আগেই বোর্ড সচিব জয় শাহ রবি শাস্ত্রী-কোহলিদের জনসমাগম থেকে দূরে থাকার নির্দেশ দিয়েছিলেন। বিষয়টি লিখিত ভাবে দলের সব সদস্যকেও জানানো হয়েছিল। তারপরেও কোচ ও ক্রিকেটাররা বই প্রকাশ অনুষ্ঠানে যান। সূত্রের খবর, দলের হেড কোচ আর অধিনায়কের এরূপ আচরণে নাকি মারাত্মক অসন্তুষ্ট বিসিসিআই(BCCI)। যদি তাঁদের বিরুদ্ধে ওঠা অভিযোগ সত্যি হয়, তাহলে শাস্ত্রী-কোহলিদের বিরুদ্ধে কড়া পদক্ষেপও নিতে পারে বোর্ড।

[caption id="attachment_30361" align="alignnone" width="1280"]শাস্ত্রী-কোহলির এই আচরণে অসন্তুষ্ট বিসিসিআই! জবাবদিহিও করতে হতে পারে বোর্ডকে /   Image Source: Facebook @RaviShastriOfficial শাস্ত্রী-কোহলির এই আচরণে অসন্তুষ্ট বিসিসিআই! জবাবদিহিও করতে হতে পারে বোর্ডকে /
Image Source: Facebook @RaviShastriOfficial[/caption]

সম্প্রতি অনুষ্ঠানে ক্রিকেটারদের উপস্থিত থাকার সে ছবিও প্রকাশ্যে এসেছে বলে খবর। এই বিষয়ে বোর্ডের এক সদস্য জানিয়েছেন, "বিসিসিআই আধিকারিকদের কাছে ওই অনুষ্ঠানের ছবি এসেছে। এই ঘটনা অপ্রস্তুতে ফেলেছে বোর্ডকে। কর্তারা বিষয়টা তদন্ত করে দেখছে বোর্ড। সত্যতা প্রমাণিত হলে কোচ এবং ক্যাপ্টেনকে ঘটনার ব্যাখ্যা দিতে হবে। দলের প্রশাসনিক ম্যানেজার গিরীশ দোংরের ভূমিকা নিয়েও সন্দেহ থাকছে৷" তবে বিসিসিআই যে পদক্ষেপই নিক না কেন, বোর্ডের অনুমতি ছাড়া শাস্ত্রী-কোহলিরা কীভাবে ওই অনুষ্ঠানে হাজির হলেন, তা নিয়ে কিন্তু প্রশ্ন উঠে গিয়েছে।