বুধবার, ০৮ মে, ২০২৪

লোন পাইয়ে দেওয়ার নামে লক্ষাধিক টাকার প্রতারণা! নিউটাউন থানার পুলিশের জালে অভিযুক্ত

০৪:৫৮ পিএম, সেপ্টেম্বর ৩, ২০২১

লোন পাইয়ে দেওয়ার নামে লক্ষাধিক টাকার প্রতারণা! নিউটাউন থানার পুলিশের জালে অভিযুক্ত

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আবারও আর্থিক প্রতারণার অভিযোগ। সেই অভিযোগের ভিত্তিতেই এবার নিউটাউন থানার পুলিশের জালে এক। এবার লোন পাইয়ে দেওয়ার নামে লক্ষাধিক টাকার প্রতারণার অভিযোগ উঠল এক আসামের বাসিন্দার বিরুদ্ধে।

হরিয়ানার বাসিন্দা এক বৃদ্ধের অভিযোগের ভিত্তিতে দীপঙ্কর ডেকা নামে একজনকে গ্রেফতার করেছে নিউটাউন থানার পুলিশ। জানা গিয়েছে, আজই তাকে বারাসাত আদালতে তোলা হবে। পুলিশ সূত্রে খবর, গত জুন মাসে হরিয়ানার বাসিন্দা এক বৃদ্ধ নিউটাউন থানায় একটি অভিযোগ দায়ের করেন যে, তাঁর মেয়ের বিয়ের জন্য তিনি একটি লোনের আবেদন জানান। এর কিছুদিনের মধ্যেই তাঁর কাছে অভিযুক্তের ফোন আসে। সেই ফোনে বলা হয় যে, সে তাঁর লোন পাশ করিয়ে দেবে। এরপর লোন পাশ করিয়ে দেওয়ার নাম করে ধাপে ধাপে প্রায় ৩০ লক্ষ টাকা হাতিয়ে নেয় অভিযুক্ত।

এরপরই বৃদ্ধ বুঝতে পারেন যে, তিনি প্রতারিত হয়েছেন। তিনি নিউটাউন থানায় অভিযোগ দায়ের করেন। এই ঘটনায় এর আগে দিল্লির বাসিন্দা সন্দীপ শর্মাকে গ্রেফতার করেছিল নিউটাউন থানার পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করেই অভিযুক্ত দীপঙ্কর ডেকার নাম উঠে আসে। এরপর গতকাল রাতে তাকে নিউটাউন এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। আজ ধৃতকে বারাসত আদালতে তোলা হবে। নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে নিউটাউন থানার পুলিশ।