মুখ্যমন্ত্রী ফিরতেই, নবান্নে আদানি-মমতার বৈঠক! বাংলায় বিনিয়োগের ইচ্ছে প্রকাশ শিল্পপতির

মুখ্যমন্ত্রী ফিরতেই, নবান্নে আদানি-মমতার বৈঠক! বাংলায় বিনিয়োগের ইচ্ছে প্রকাশ শিল্পপতির
মুখ্যমন্ত্রী ফিরতেই, নবান্নে আদানি-মমতার বৈঠক! বাংলায় বিনিয়োগের ইচ্ছে প্রকাশ শিল্পপতির / ছবি সৌজন্যে- Twitter @gautam_adani

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ সদ্য মুম্বইয়ে শিল্পপতিদের সঙ্গে বৈঠক সেরে বাংলায় ফিরেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর মুম্বইয়ে শিল্পপতিদের সঙ্গে বৈঠক সেরে ফিরতেই সুখবর। মুখ্যমন্ত্রী ফিরতেই নবান্নে হাজির হলেন শিল্পপতি গৌতম আদানি।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দীর্ঘক্ষণ বৈঠক করেন ভারত তথা এশিয়ার অন্যতম ধনী এই শিল্পপতি। জানা গিয়েছে, বাংলায় বিনিয়োগের ইচ্ছে প্রকাশ করেছেন তিনি। বৃহস্পতিবার নবান্নে বিনিয়োগের ইচ্ছে নিয়ে নবান্নে হাজির হন আদানি। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রায় দের ঘণ্টা বৈঠক করেন। সূত্রের খবর, বৈঠকে ছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। বৈঠকে মুখ্যমন্ত্রীর কাছে রাজ্যে বিনিয়োগের আগ্রহ প্রকাশ করেন শিল্পপতি।

উল্লেখ্য, আগামী বছরের এপ্রিলে রয়েছে বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলন। সেই সম্মেলনে আদানিকে আসার নিমন্ত্রণও জানিয়েছেন মুখ্যমন্ত্রী। মমতার সঙ্গে দেখা করার এবং সম্মেলনে আমন্ত্রণের কথা জানিয়ে টুইট করেছেন আদানি। গতকালই মুম্বইয়ে শিল্পপতিদের সঙ্গে একটি বৈঠক করেন মুখ্যমন্ত্রী। সেই বৈঠকে দেশের তাবড় শিল্পপতিদের কাছে বাংলায় বিনিয়োগের জন্য আহ্বান জানান মমতা। রাজ্যে শিল্প সম্ভাবনার বিষয়টি তুলে ধরেন মুখ্যমন্ত্রী। তার একদিন পরই নবান্নে এসে মমতার সঙ্গে দেখা করেন আদানি গোষ্ঠীর চেয়ারম্যান গৌতম আদানি।