শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

বিজেপি সাংসদ গৌতম গম্ভীরকে খুন করার হুমকি ‘ISIS Kashmir’-এর!

১১:১৯ এএম, নভেম্বর ২৪, ২০২১

বিজেপি সাংসদ গৌতম গম্ভীরকে খুন করার হুমকি ‘ISIS Kashmir’-এর!

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ এবার জঙ্গিদের নিশানায় গৌতম গম্ভীর। প্রাক্তন ক্রিকেটার ও বিজেপি সাংসদ গৌতম গম্ভীরকে খুনের হুমকি দিল জঙ্গি সংগঠন ‘ISIS Kashmir’। ইতিমধ্যেই পুলিশের কাছে এই হুমকির বিষয়ে অভিযোগ জানিয়েছেন তিনি। দিল্লি পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে যে, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

জানা গিয়েছে, উক্ত জেহাদি সংগঠনের হুমকি পাওয়ার সঙ্গে সঙ্গেই দ্রুত দিল্লি পুলিশের দ্বারস্থ হন প্রাক্তন এই ক্রিকেটার তথা বিজেপি সাংসদ। এমনটাই জানিয়েছে এক সর্বভারতীয় সংবাদসংস্থা। দিল্লি পুলিশ সূত্রের খবর, পূর্ব দিল্লি লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ গম্ভীরের নিরাপত্তা বাড়িয়ে তোলা হয়েছে ইতিমধ্যেই। প্রাক্তন এই ক্রিকেটার তথা বিজেপি সাংসদের বাসভবনের সামনে অতিরিক্ত নিরাপত্তারক্ষী মোতায়েন করা হয়েছে। গোটা বিষয়টি খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে দিল্লি পুলিশ।  সূত্রের খবর, ‘আইএসআইএস কাশ্মীর’-এর তরফে হুমকি ইমেল পেয়েছেন বলে অভিযোগ জানিয়েছেন গম্ভীর।

https://twitter.com/ANI/status/1463361173441581059

প্রসঙ্গত উল্লেখ্য, আন্তর্জাতিক জঙ্গি সংগঠনের ইসলামিক স্টেটের একটি শাখা সংগঠন হল এই আইএস কাশ্মীর৷ জম্মু ও কাশ্মীর, কেরলম উত্তরপ্রদেশ-সহ একাধিক রাজ্যে সক্রিয় ইসলামিক স্টেট। ২০১৯ সালে নিরাপত্তারক্ষীদের সঙ্গে সংঘর্ষে নিহত হয় আন্তর্জাতিক জঙ্গি সংগঠন ইসলামিক স্টেটের কাশ্মীরের কমান্ডার ইশাক সফি ওরফে আবদুল্লা ভাই।  ইশাক সফি উপত্যকায় ‘ইসলামিক স্টেট জম্মু-কাশ্মীর’-এর (আইএসজেকে) একমাত্র সক্রিয় সদস্য ছিল। সংগঠনটির প্রধান কুখ্যাত জঙ্গি জাকির মুসাকেও কয়েকদিন পর কাশ্মীরের ত্রালে হত্যা করে ভারতীয় সেনাবাহিনী।