শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

বিনা দোষে ক্যাব চালককে বেধড়ক মার! মহিলাকে গ্রেপ্তারির দাবী উঠল সোশ্যাল মিডিয়ায়, রইল ভিডিও

০৯:৩২ পিএম, আগস্ট ২, ২০২১

বিনা দোষে ক্যাব চালককে বেধড়ক মার! মহিলাকে গ্রেপ্তারির দাবী উঠল সোশ্যাল মিডিয়ায়, রইল ভিডিও

যানবহুল রাস্তায় পরপর আসছে গাড়ি৷ দিকবিদিকশুন্য হয়ে রাস্তা পার হতে গিয়ে অ্যাপ ক্যাবের সামনে পড়লেন মহিলা। ঠিক তারপরই নিজের দোষ ঢাকতে তিনি যা করলেন তা দেখলে চমকে উঠতে হয়! রাস্তার মাঝেই ক্যাব চালককে গাড়ি থেকে টেনে বের করে বেধড়ক মার মারলেন ওই মহিলা। শুধু তাই নয়! চালকটিকে বাঁচাতে যাওয়ার চেষ্টায় মহিলার হাতে মার খেলেন এক পথচারীও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে এই ভিডিও। যা দেখে মহিলাটির বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন নেটিজেনরা।

ঘটনাটি ঘটে, লক্ষ্ণৌ শহরের আউধ ক্রসিংয়ের কাছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, যানবহুল রাস্তায় ভালো মতো সব দিক লক্ষ্য না করেই রাস্তা পেরোচ্ছেন এক মহিলা। তাঁকে পেরোতে দেখে অন্যদিক থেকে একটি গাড়ি এসে ঠিক মহিলাটির সামনে দাঁড়িয়ে যায়। ওই চালক ঠিক সময়ে ব্রেক কষে গাড়ি দাঁড় না করালে হয়তো বড় কোনও দুর্ঘটনাই ঘটে যেত! কিন্তু চালকের তৎপরতায় রক্ষা পায় মহিলাটি।

তবে এরপরই ঘটে ওই কাণ্ড! গাড়িটি সামনে এসে দাঁড়ানো মাত্রই ক্যাব চালককে গাড়ি থেকে টেনে হিঁচড়ে বের করেন মহিলাটি। তারপর রাস্তার মাঝেই চালকটিকে বেধড়ক চড়-থাপ্পড় মারতে থাকেন। চালকটির কলার ধরে টানতে টানতে তাঁর উপর অত্যাচার চালিয়ে যেতে থাকেন মহিলাটি। তা দেখে আশেপাশে উপস্থিত জনতার ভীড় বাড়ে। চালকটিকে মহিলার হাত থেকে বাঁচাতে আসা এক পথচারীকেও জামা ধরে মারতে থাকেন মহিলাটি। যা নিয়ে এলাকায় তুমুল হুলুস্থুল বেঁধে যায়। মহিলাটিকে যখন প্রশ্ন করা হয়, কেন তিনি এমন আচরণ করছেন? উত্তরে তাঁর জবাব, ক্যাব চালক নাকি তাঁকে ধাক্কা মেরেছে!

https://twitter.com/MeghUpdates/status/1421528603972431874?s=20

গোটা ঘটনাটির একটি ভিডিও রেকর্ড করেন এক প্রত্যক্ষদর্শী। সেই ভিডিও ভাইরাল হতেই মহিলাটির উপর ক্ষোভে ফেটে পড়ে নেটজনতা। ইতিমধ্যেই তাঁকে গ্রেপ্তারির দাবীতে সোশ্যাল মিডিয়া জুড়ে হইচই পড়ে গিয়েছে। ট্রেন্ডিং হয়ে উঠেছে #অ্যারেস্টলখনউগার্ল কথাটি৷ নেটিজেনদের প্রত্যেকেরই বক্তব্য, মহিলাটির কৃতকর্মের জন্য শীঘ্রই উপযুক্ত শাস্তি পাওয়া উচিৎ। যদিও এ বিষয়ে পুলিশ কিছু পদক্ষেপ নিয়েছে কিনা, তা এখনও জানা যায়নি।