নববিবাহিতা কনের ছবি তুলতে গিয়ে তার অল্প ঘনিষ্ঠ হতেই ফটোগ্রাফারের ওপর রেগে গেলেন বর! ঠিক কী ঘটল তারপর?

নববিবাহিতা কনের ছবি তুলতে গিয়ে তার অল্প ঘনিষ্ঠ হতেই ফটোগ্রাফারের ওপর রেগে গেলেন বর! ঠিক কী ঘটল তারপর? / Image Source: Screenshot From Video Tweeted By @Ease2Ease
নববিবাহিতা কনের ছবি তুলতে গিয়ে তার অল্প ঘনিষ্ঠ হতেই ফটোগ্রাফারের ওপর রেগে গেলেন বর! ঠিক কী ঘটল তারপর? / Image Source: Screenshot From Video Tweeted By @Ease2Ease

বিয়ের মণ্ডপে নব বিবাহিতা কনের ছবি তোলার জন্য তার ঘনিষ্ঠ হতেই রেগে গেলেন বর মহাশয়। ধাক্কা মেরে ঠেলে সরিয়েও দিলেন ফটোগ্রাফারকে। যা দেখে হেসে কুটোপাটি খেলেন স্বয়ং কনে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক ভিডিও। যা দেখে নিজেদের হাসি চাপতে পারলেন না নেটজনতাও।

রেণুকা মোহন নামক এক ট্যুইটার ব্যবহারকারী নিজেদের অ্যাকাউন্টে ভিডিওটি আপলোড করা মাত্রই নিমেষেই তা ভাইরাল হয়ে যায়। ঠিক কী দেখা যাচ্ছে সেই ভিডিওটিতে? একটি উঁচু পোডিয়ামের ওপর দাঁড়িয়ে রয়েছেন নব বিবাহিত দম্পতি। এক ফটোগ্রাফার তাদের দুজনের ছবি তোলার চেষ্টায় মত্ত। বরের ছবি তোলা হয়ে গেলে তিনি এগিয়ে গেলেন লাল শাড়িতে সজ্জিতা কনের দিকে। বিভিন্ন পোজে ছবি তুলতে লাগলেন তার। তা করতে করতেই কনের বেশ কাছাকাছি চলে যান তিনি। যা দেখে বিরক্ত হয়ে যান বর মশাই। ঢাক্কা মেরে ঠেলে সরিয়ে দেন ফটোগ্রাফারকে। তা দেখে প্রথমে হকচকিয়ে গেলেও মুহূর্তের মধ্যেই হাসতে হাসতে পোডিয়ামের ওপর বসে পড়তে দেখা যায় নতুন বউটিকে। হেসে প্রায় কুটোপাটি খান তিনি। অপ্রস্তুত হয়ে পড়েন ফটোগ্রাফারটিও।

ভিডিও ট্যুইটারে শেয়ার করে রেনুকা মোহন ক্যাপশনে লিখেছেন, “আমি এই কনেকে পছন্দ করে ফেলেছি” ইতিমধ্যেই ভিডিওটিকে ৬০ হাজারের বেশি মানুষ পছন্দ করে ফেলেছেন। ১৫ হাজারয়াটি রিটুইটও হয়ে গিয়েছে। তবে বেশ কয়েকজন নেটিজেন ভিডিওটিকে হাস্যকর মনে করলেও, কেউ কেউ বরের আচরণের জন্য তাকে সমালোচনাও করতে ছাড়েননি।

“এই হিংসাত্মক ব্যক্তি একদিন বউটিকেও সন্দেহের কারণে মারধর করবে,” মন্তব্য করেছেন একজন। আরেকটি মন্তব্যে বউটিকে উদ্দেশ্য করে লেখা হয়েছে, “দুর্দান্ত মুহূর্ত, আপনার হাসি মূল্যবান। ঈশ্বর আপনার মঙ্গল করুন।” আবার একজন লিখেছেন, “বউ হওয়া উচিৎ এমনই… এর থেকে একটু কম হাসলেও যদিও চলবে”!

দেখে নিন সেই ভাইরাল ভিডিওটি…

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.