বাবা হলেন হার্দিক পান্ডেয়া! নিজেই জানালেন খুশির খবর

Image Source : Google

বংনিউজ২৪x৭ ডেস্কঃ নাতাশার কোল আলো করে এলো ফুটফুটে সন্তান। বাবা হলেন হার্দিক পান্ডেয়া। আজ নিজেই সোশ্যাল মিডিয়ায় সকলকে এই সুখবর দিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তার সন্তানের হাত ধরে একটি ছবি পোস্ট করে লেখেন পুত্র সন্তান এর আগমন হয়েছে তাদের জীবনে। এই বছর জানুয়ারি মাসে বাগদান পর্ব সারেন এবং মে মাসেই বিয়ে তখনই সকলকে সুখবর দেন বাবা হতে চলেছেন তিনি। অবশেষে অপেক্ষার অবসান তাদের ঘরে এলো নতুন অথিতি জুনিওর পান্ডেয়া।

হার্দিক এর এই পোস্ট দেখেই উপচে পড়া শুভেচ্ছা সোশ্যাল মিডিয়ায়। খেলার দুনিয়া থেকে একের পর এক কমেন্ট তার পোস্টে। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট লেখেন ” দুজনকেই অনেক শুভেচ্ছা” এছাড়াও সানিয়া মির্জা এবং ক্রিস লিন তার পোস্টে কমেন্ট করেন। তাছাড়া ভক্তদের উচ্ছাসতো আছেই। সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় হার্দিক তাই সন্তান আসার পূর্বের বিভিন্ন মুহূর্ত মাঝে মধ্যেই নেটদুনিয়ায় পোস্ট করতেন তিনি।

View this post on Instagram

We are blessed with our baby boy ❤️🙏🏾

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

অস্ট্রেলিয়ায় খেলা চলাকালীন শরীরে চোট লাগায় ক্রিকেট থেকে দূরে ছিলেন হার্দিক। কিন্তু মার্চে সাউথআফ্রিকার সাথে ওডিআই ম্যাচে আবার যোগ দেওয়ার কথা ছিল তার কিন্তু করোনা আবহে বন্ধ হয়ে যায় সেই খেলা। তবে করোনা আবহ কাটলে আবার তাকে দেখা যাবে ক্রিকেটের ময়দানে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.