পার্কের দোলনায় ভল্ট দিচ্ছেন ‘ফিটনেস ফ্রিক’ বৃদ্ধ! পুরনো ভিডিও ফের শেয়ার করে প্রশংসায় পঞ্চমুখ হর্ষ গোয়েঙ্কা

পার্কের দোলনায় ভল্ট দিচ্ছেন 'ফিটনেস ফ্রিক' বৃদ্ধ! পুরনো ভিডিও ফের শেয়ার করে প্রশংসায় পঞ্চমুখ হর্ষ গোয়েঙ্কা / Image Source- Screengrab from Video Tweeted By @hvgoenka
পার্কের দোলনায় ভল্ট দিচ্ছেন 'ফিটনেস ফ্রিক' বৃদ্ধ! পুরনো ভিডিও ফের শেয়ার করে প্রশংসায় পঞ্চমুখ হর্ষ গোয়েঙ্কা / Image Source- Screengrab from Video Tweeted By @hvgoenka

বাণিজ্যের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ তৎপর আরপিজি গ্রুপের চেয়ারম্যান, হর্ষ গোয়েঙ্কা। প্রায়দিনই তাঁকে দেখা যায় নানা চমকপ্রদ বিষয় শেয়ার করে নেটিজেনদের মনোরঞ্জন করতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই এক পুরোনো ভিডিও শেয়ার করে প্রশংসায় মেতে উঠলেন তিনি। ভিডিও দেখে সমর্থনের সুর তুলেছেন নেটজনতাও।

ভিডিওটি প্রায় বছর তিনেকের পুরোনো। কী রয়েছে সেই ভিডিওতে? সেখানে দেখা যাচ্ছে, পার্কে বসে দোলনায় দুলছেন এক বৃদ্ধ। তাঁকে দেখে মনে হচ্ছে তিনি যেন তাঁর শৈশবে ফিরে গিয়েছেন। আচমকাই দোলনাতে দুলতে দুলতেই তিনি হঠাৎ এক ভল্ট দিয়ে উলটে গেলেন। মুহূর্তের মধ্যে সোজা হয়ে দাঁড়িয়ে নেমে গেলেন দোলনা থেকে। বৃদ্ধটির এই কাণ্ড দেখে হতবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

বয়স বাড়লে বৃদ্ধরাও বাচ্চাসুলভ আচরণ করেন। কারণ, তাঁদের মনে গভীরে যে শিশুটি লুকিয়ে থাকে, বয়স বাড়লে তারই দেখা মেলে। তাই পার্কে বসে বৃদ্ধটিকে দোলনায় দুলতে দেখে নেটিজেনদের সেই শিশুটির কথাই মনে পড়ে যাচ্ছিল। কিন্তু হঠাতই বৃদ্ধের ভল্টে রীতিমতো বেকুব বনে গিয়েছেন তাঁরা। পাশাপাশি অবাক করেছে বৃদ্ধের ফিটনেসও। এই বয়সেও যে কাউকে গুনে গুনে দশ গোল দিতে পারেন তিনি। এতটাই ফিট তিনি।

শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা শেয়ার করার পর, পুরোনো ভিডিওটি ফের আরেকবার ট্রেন্ডিংয়ে উঠে এসেছে। নেটিজেনদের মতে, বয়স যে কেবল মাত্র একটা সংখ্যা, এই বৃদ্ধ যেন তার-ই উদাহরণ। আবার অনেকের বলছেন, ‘ফিটনেস গুরু’ হিসাবেও অনায়াসে কাজ চালাতে পারবেন সেই বৃদ্ধ। যাই হোক, এটুকু বোঝাই যাচ্ছে, পুরোনো ভিডিওটি প্রকাশ্যে আসতেই বৃদ্ধটির প্রশংসায় আবারও পঞ্চমুখ হয়ে উঠেছেন আপামর নেটজনতা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.