পুলিশ হেড কনস্টেবল পদে পদে নিয়োগ… এখনই আবেদন করুন

Image Source: Google

Head Constable (Group-C) Jobs in Delhi Police: দিল্লি পুলিশ হেড কনস্টেবল (মন্ত্রিপরিষদ) এর ৫৫৪ টি পদের জন্য অনলাইন আবেদন করার আমন্ত্রণ জানিয়েছে। পুরুষ এবং মহিলা উভয় প্রার্থীই আবেদনের যোগ্য। পোস্টগুলি অস্থায়ী প্রকৃতির। যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা কেবল দিল্লি পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন (নীচে দেওয়া লিঙ্কটি দেখুন)। কেবল চাকরিপ্রার্থীদের স্বার্থে তথ্যের উদ্দেশ্যে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য বিবরণগুলি সংক্ষেপে নীচে দেওয়া হল…

দিল্লি পুলিশ 554 হেড কনসটেবল (মিনিস্টারিয়াল) জন্য অনলাইনে আবেদন করার আহ্বান জানায়। শেষ তারিখ – 13/11/2019… হেড কনসটেবল (মন্ত্রিসভা) (গ্রুপ সি)… শূন্যপদের সংখ্যা: 554 নম্বর (পুরুষ: 372 পদ (ইউআর -140, EWS-37, ওবিসি -86, এসসি -56, এসটি -53)), মহিলা: 182 পদ (ইউআর-69, EWS-18, ওবিসি- 42, এসসি -27, এসটি -26))

শিক্ষাগত যোগ্যতা: i) 10 + 2 (সিনিয়র মাধ্যমিক) স্বীকৃত বোর্ড থেকে পাস করুন। ii) কম্পিউটারে ইংলিশ টাইপিংয়ে 30 ডাব্লুএমপি গতি। অথবা, কম্পিউটারে হিন্দি টাইপিংয়ে 25 ডাব্লুএমপিএম গতি।… বয়সসীমা: 01/07/2019 পর্যন্ত সর্বনিম্ন 18 বছর এবং সর্বোচ্চ 25 বছর।… বেতন স্কেল: 2500 – Rs 81100… উচ্চ বয়সের শিথিলকরণ: উচ্চ বয়সসীমা এসসি / এসটি-এর জন্য 05 বছর, ওবিসির 03 বছর এবং পিডব্লিউডি বিভাগের জন্য 10 বছর শিথিলযোগ্য relax প্রাক্তন সার্ভিসম্যান এবং অন্যরা, যদি থাকে – সরকার অনুসারে নিয়ম।… পুরুষ এবং মহিলা উভয় প্রার্থীই আবেদনের যোগ্য। পোস্টগুলি অস্থায়ী প্রকৃতির।… পদের জন্য নির্বাচিত প্রার্থীদের চার (04) মাসের জন্য বা সময়ে সময়ে নির্ধারিত হিসাবে দিল্লির প্রশিক্ষণ কেন্দ্রে আবাসিক বেসিক প্রশিক্ষণ কোর্সটি পড়তে হবে।

শারীরিক মান: (i) পুরুষ প্রার্থীরা: উচ্চতা – ১5৫ সেমি (এসটি পরীক্ষার্থীদের জন্য ১ 160০ সেমি); বুকে (অপরিশোধিত) – 78 সেন্টিমিটার (এসটি এর জন্য 73 সেন্টিমিটার); বুকে (প্রসারিত) – 82 সেন্টিমিটার (ST for সেন্টিমিটারের জন্য সেমি) (ii) মহিলা প্রার্থী: উচ্চতা – 157 সেমি (এসটি পরীক্ষার্থীদের জন্য 152 সেন্টিমিটার)… শারীরিক মানদণ্ডে কাটা বন্ধ: নির্দিষ্ট বিভাগ / সম্প্রদায় বা নির্দিষ্ট রাজ্য / অঞ্চলভুক্ত প্রার্থীদের জন্য; এই জাতীয় প্রার্থীর উচ্চতা / বুকের পরিমাপ সরকারী মতে হবে। নিয়ম। আরও তথ্যের জন্য দয়া করে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপন দেখুন।… প্রার্থীদের বাছাই: প্রার্থীদের বাছাই শারীরিক সহন ও পরিমাপ পরীক্ষা (পিই এবং এমটি), টাইপিং পরীক্ষা, কম্পিউটার পরীক্ষা এবং মেডিকেল পরীক্ষা ইত্যাদির মাধ্যমে হবে… পরীক্ষার / সাক্ষাত্কারের জন্য সঠিক তারিখ, সময় এবং স্থান যথাযথভাবে যোগ্য প্রার্থীদের অবহিত করা হবে পাশাপাশি এই জাতীয় তথ্যও দিল্লি পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে – https://delhipolice.nic.in… প্রার্থীদের নির্বাচনের মানদণ্ড, যোগ্যতার মানদণ্ড এবং অন্যান্য বিশদ সম্পর্কিত আরও তথ্যের জন্য দয়া করে অফিসিয়াল ওয়েবসাইট বা আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনের মাধ্যমে যান (নীচে দেওয়া লিঙ্ক / পিডিএফ দেখুন)।

আবেদন ফি: প্রার্থীদের আবেদনের জন্য 100 / – টাকা ফি দিতে হবে। ডেবিট / ক্রেডিট কার্ড বা নেট ব্যাঙ্কিং ব্যবহার করে অনলাইন আবেদন ফরম জমা দেওয়ার সময় অনলাইন মোডের মাধ্যমে ফি প্রদান করা যেতে পারে বা ফি প্রদানের মাধ্যমে চলানের মাধ্যমে ব্যাংকের মাধ্যমে প্রদান করা যেতে পারে। ফি চালান দিল্লি পুলিশের অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যায়। আরও তথ্যের জন্য প্রকাশিত বিজ্ঞাপন দেখুন।… এসসি / এসটি / প্রাক্তন পরিষেবা / পিডাব্লুডি এবং মহিলা প্রার্থীদের ক্ষেত্রে কোনও আবেদন ফির প্রয়োজনীয়তা নেই।… কীভাবে আবেদন করবেন: আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা কেবলমাত্র দিল্লি পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন – https://delhipolice.nic.in (নীচে দেওয়া আবেদনের ফর্মটির লিঙ্কটি দেখুন) তারিখ 14/10/2019 থেকে 13/11/2019 পর্যন্ত… নির্ধারিত ফি প্রদানের সফল অর্থ প্রদান এবং অনলাইন আবেদন ফর্ম জমা দেওয়ার পরে, সিস্টেমের দ্বারা উত্পাদিত রেজিস্ট্রেশন / স্বীকৃতি স্লিপ কম্পিউটারের স্ক্রিনে উপস্থিত হবে। প্রার্থীদের অবশ্যই ভবিষ্যতের চিঠিপত্রের জন্য এটি প্রিন্ট আউট করতে হবে। এই পর্যায়ে পুলিশকে দিল্লিতে কোনও প্রিন্ট-আউট / হার্ড কপি বা ডকুমেন্টগুলি প্রেরণ করবেন না। সমস্ত যাচাই সঠিক সময়ে করা হবে… অনলাইনে কীভাবে আবেদন করবেন সে সম্পর্কে বিস্তারিত নির্দেশনার জন্য, দয়া করে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন (আরও তথ্যের জন্য নীচে প্রদত্ত লিঙ্ক / পিডিএফ ফাইল দেখুন)… গুরুত্বপূর্ন তারিখগুলো: অনলাইন আবেদনের শুরু করার তারিখ: 14/10/2019… অনলাইন আবেদনের সমাপ্তির তারিখ: 13/11/2019… Official website of Delhi Police – https://delhipolice.nic.in…… For Advt., See following PDF file — SEE DETAILED ADVT.

আরও পড়ুনঃ  রাজ্যে SSC মাধ্যমে গ্রুপ - সি ও ডি পদে নিয়োগ ২০১৯

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.